BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কসবা ভুয়ো টিকা কাণ্ড নিয়ে সরব দিলীপ, পালটা ‘ভেজাল বিজেপি’ খোঁচা কুণাল ঘোষের

Published by: Sayani Sen |    Posted: June 25, 2021 2:08 pm|    Updated: June 25, 2021 3:02 pm

TMC leader Kunal Ghosh slams BJP state president Dilip Ghosh over Kasba fake vaccination issue ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কসবার ভুয়ো টিকা কাণ্ড (Kasba Fake Vaccine Case) নিয়ে তোলপাড়। এই ঘটনায় লেগেছে রাজনীতির রং। শুরু হয়েছে শাসক-বিরোধী উভয় পক্ষের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি। দিলীপ ঘোষের ‘ভ্যাকসিন সিন্ডিকেট’ খোঁচার পালটা জবাব দিলেন এবার কুণাল ঘোষ।

বৃহস্পতিবার ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময় কসবার ভুয়ো টিকা কাণ্ড নিয়ে রাজ্য সরকারকে বিঁধেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তারপর চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই আবারও একই ইস্যুতে রাজ্য সরকারকে কটাক্ষ করেছেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। এবার অবশ্য আক্রমণের মাধ্যম সোশ্যাল মিডিয়া। এদিন দিলীপ ঘোষ সোশ্যাল মিডিয়ায় লেখেন, “এতদিন অন্যান্য বিষয়ে সিন্ডিকেট চলত, এখন ভ্যাকসিনের বিষয়ে সিন্ডিকেট চলছে। এখানে এসএসসি, টেট, সিভিক পুলিশের চাকরির জন্য পয়সা নেওয়া হয়। ভ্যাকসিন পড়ে থাকছে, দেওয়া হচ্ছে না। উদ্দেশ্য ক্রাইসিস তৈরি করা। হাতবদল হয়ে চড়া দামে ভ্যাকসিন বিক্রি করা হচ্ছে।” ভুয়ো টিকা কাণ্ডে তৃণমূল নেতাদের যোগসাজশ রয়েছে বলেও আক্রমণ করে বসেন বিজেপি রাজ্য সভাপতি।

[আরও পড়ুন: বিলম্বিত বোধোদয়, ভরাডুবির ব্যাখ্যা দিতে নিচুতলার কর্মীদের কাছে যাবে CPIM শীর্ষ নেতৃত্ব]

এদিন টুইটে তারই পালটা জবাব দেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে তিনি টুইটে লেখেন, “কসবা কাণ্ড কুৎসিত অপরাধ। বিচিত্র প্রতারক। তদন্ত চলছে। কিন্তু ভোটের আগে যোগদান মেলার যে কর্তারা ‘ভেজাল বিজেপি’ ধরতে পারেননি, তাঁরা ভেজাল টিকা ধরা নিয়ে জ্ঞান না দেওয়াই ভাল। পুলিশ যা করার করছে।”

তবে বিজেপি নেতৃত্বের একাংশের দাবি, কুণাল ঘোষের এই খোঁচা একেবারেই তাৎপর্যহীন। আবোল তাবোল যুক্তি দিয়ে ভুয়ো টিকা ইস্যু থেকে নজর ঘোরাতে চাইছে তৃণমূল। যদিও গেরুয়া শিবিরের সেই যুক্তিতে কান দিতে নারাজ কুণাল ঘোষ।

[আরও পড়ুন: কসবা ভুয়ো টিকা কাণ্ড: আধিকারিকের নামে ব্যাংক অ্যাকাউন্ট খুলে প্রতারণা, দেবাঞ্জনের বিরুদ্ধে FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement