১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত মদন মিত্র, তৃণমূল প্রার্থীর শ্বাসকষ্ট নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা

Published by: Paramita Paul |    Posted: April 21, 2021 4:52 pm|    Updated: April 21, 2021 9:06 pm

TMC leader Madan Mitra tested positive for COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে ফের অসুস্থ কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র (TMC candidate Madan Mitra)। শ্বাসকষ্ট হওয়ায় বুধবার তাঁকে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয় বলে খবর। সন্ধেয় চিকিৎসকরা জানান, করোনা আক্রান্ত হয়েছেন মদন মিত্র। তাঁর শারীরিক অবস্থা চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের। 

উল্লেখ্য, পঞ্চম দফা ভোটের দিন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেদিন শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। এদিন সেই সমস্যা বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। এদিকে করোনা আক্রান্ত হয়েছেন যাদবপুরের সংযুক্ত মোর্চার প্রার্থী সুজন চক্রবর্তী এবং তৃণমূলের প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুরও।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০২ নম্বর কেবিনে ভরতি রয়েছেন মদন মিত্র (Madan Mitra)। তাঁর শ্বাসকষ্ট থাকলেও শারীরিক অবস্থা স্থিতিশীল। চলছে নেবুলাইজার। চিকিৎসকরা তাঁর একাধিক শারীরিক পরীক্ষা করছেন। দাপুটে এই তৃণমূল নেতা কোভিড আক্রান্ত কি না, তাও পরীক্ষা করে দেখা হয়। সন্ধেয় রিপোর্ট আসে। জানা যায়, তিনি কোভিড আক্রান্ত। প্রসঙ্গত, ভ্যাপসা গরম আর করোনার চোখ রাঙানি উপেক্ষা করেই দিনের পর দিন প্রচার করেছেন মদন মিত্র। দিনে ১০-১২ কিলোমিটার হাঁটাও অভ্যাসে পরিণত হয়ে গিয়েছিল তাঁর। তিনি যে বেশ ফিট, তা তাঁর কথাবার্তাতেই স্পষ্ট। কিন্তু হঠাৎই পঞ্চম দফা ভোটের বিকেলে অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে কামারহাটির দলীয় কার্যালয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানেই অক্সিজেন দিতে হয় তাঁকে। কোভিড পরিস্থিতিতে নেতার শ্বাসকষ্ট হওয়ায় চিন্তায় দলীয় নেতা-কর্মীরা।

[আরও পড়ুন : করোনা আক্রান্ত ছেলে-বউমা, আতঙ্কে ফিল্মি কায়দায় পালানোর চেষ্টা বৃদ্ধের, পরিণতি মর্মান্তিক]

এদিকে করোনার কবলে যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। মঙ্গলবার বুকের সিটি স্ক্যান করার পর চিকিৎসকের পরামর্শে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভরতি হন তিনি। আজ ভোররাতে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তিনি স্থিতিশীল বলে খবর। শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ তথা অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের সঙ্ঘাধিপতি মমতা ঠাকুর। রবিবার গভীর রাত থেকে বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন তিনি৷ ঠাকুরবাড়ির পক্ষ থেকে জানানো হয়েছে, দিনকয়েক আগে তিনি বর্ধমানে প্রচারে গিয়েছিলেন। সোমবার গোবরডাঙ্গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল। সেই সভায় গিয়েছিলেন মমতা ঠাকুর। সেখানে তাপমাত্রা পরীক্ষার সময় চিকিৎসকদের সন্দেহ হয়। মুখ্যমন্ত্রীর সভামঞ্চে না উঠে চলে আসেন তিনি। পরে করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

[আরও পড়ুন : রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হবে শঙ্খ ঘোষের শেষকৃত্য, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement