৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাল ছেড়ো না, বন্ধু কণ্ঠ ছাড়ো’ হাসপাতালে কবীর সুমনের সঙ্গে দেখা করে বললেন মদন মিত্র

Published by: Suparna Majumder |    Posted: June 29, 2021 5:05 pm|    Updated: June 29, 2021 6:00 pm

TMC MLA Madan Mitra visits singer Kabir Suman at SSKM Hospital | Sangbad Pratidin

ধ্রুব বন্দ্যোপাধ্যায়: অসুস্থ ‘বন্ধু’ কবীর সুমনকে (Kabir Suman) দেখতে SSKM হাসপাতালে গিয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। বেডে শুয়েই তাঁর সঙ্গে কথা বললেন ‘গানওয়ালা’। অসুস্থ শরীরেও ঠাট্টার মেজাজে ছিলেন সুমন। মদন মিত্রর সঙ্গে হাত ধরে কথা বলতে দেখা যায় তাঁকে।

বন্ধুর শারীরিক অবস্থার খোঁজ নেন মদন মিত্র। বেশ কিছুক্ষণ তাঁর সঙ্গে কথা বলেন। সুমনের সঙ্গে সাক্ষাতের ছবি নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন মদন মিত্র। ক্যাপশনে কামারহাটির বিধায়ক লেখেন, “মুখে ফেরা মানুষের গানে গানে – তোমাকে চাই… ছেড়েছো তো অনেক… হাল ছেড়ো না বন্ধু কণ্ঠ ছাড়ো… দেখা হবে তোমার আমার আবার নতুন গানের ভোরে…”

[আরও পড়ুন: বিধানসভা অধিবেশনে ভাষণের খসড়ায় আপত্তি রাজ্যপালের, মুখ্যমন্ত্রীকে তলব রাজভবনে ]

গলায় অসহ্য ব্যথা অনুভব করছিলেন কবীর সুমন। ঢোক পর্যন্ত গিলতে পারছিলেন না শিল্পী। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল তাঁর। রবিবার রাতে গলা ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁকে দ্রুত ভরতি করা হয় SSKM হাসপাতালে। সেদিন রাতেই সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন টেস্ট (Rapid Antigen Test) করা হয়েছিল। তার ফল নেগেটিভ এসেছিল। তারপরই RTPCR টেস্ট করানো হয়। সেই পরীক্ষার ফল আসতে কিছুটা সময় লাগে। সোমবার রাতে সেই পরীক্ষার ফলও নেগেটিভ আসে। শোনা গিয়েছে, শিল্পীর জ্বর কমেছে। তবে গলায় সংক্রমণ রয়েছে তাঁর।
মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে সুমনের চিকিৎসা চলছে। SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে তাঁর চিকিৎসা চলছে। উল্লেখ্য, কিছুদিন আগে যখন মদন মিত্র অসুস্থ হয়েছিলেন। তিনিও ওই একই কেবিনে ভরতি হয়েছিলেন। মঙ্গলবার সেখানে প্রিয় ‘বন্ধু’কে দেখতে গিয়েছিলেন।’গানওয়ালা’র স্বাস্থ্যের খোঁজ নিয়ে বেশ নিশ্চিন্তই মনে হল তৃণমূল বিধায়ককে। সুমনের কোভিড নেগেটিভ হওয়ার খবরে স্বস্তিতে তাঁর অনুরাগীরাও। 

[আরও পড়ুন: কয়লা কাণ্ডের জট খুলতে ফের সক্রিয় ED, অনুপ মাজির বাড়ি-সহ একাধিক জায়গায় শুরু তল্লাশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement