BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘২২ থেকে দু’শো হতে বেশি সময় লাগবে না’, বিজেপিকে হুঁশিয়ারি অভিষেকের

Published by: Tanumoy Ghosal |    Posted: June 4, 2019 6:18 pm|    Updated: September 10, 2020 11:36 am

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: পেট্রোপণ্য ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শহরে জোড়া মিছিল। ভোট মিটতেই মোদি সরকারের বিরুদ্ধে ফের আন্দোলনে নামল তৃণমূল কংগ্রেস। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি, ‘১ থেকে যদি আমরা ১৯ হতে পারি, তাহলে ২২ থেকে ২০০ হতেও বেশি সময় লাগবে না।’ আগামী বৃহস্পতিবার মূল্যবৃদ্ধির প্রতিবাদে কলকাতার প্রতিটি ওয়ার্ডে মিছিল হবে বলে জানিয়েছেন অভিষেক।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ‘জয় হিন্দ’ লেখা পোস্টকার্ড পাঠাচ্ছে তৃণমূল]

৪২-এ ৪২, লোকসভা ভোটের লক্ষ্যমাত্রা ঠিক করে দিয়েছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তা তো হয়ইনি, উলটে ১৮টি আসনে জিতে এখন তৃণমূল কংগ্রেসের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে বিজেপি। ভোটে ফলপ্রকাশের পর দলের সংগঠনে রদবদল ঘটিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে আসনে যে যিনি হেরেছেন, তাঁকেই সংশ্লিষ্ট জেলার সভাপতির দায়িত্ব দিয়েছেন তিনি। দিন কয়েক আগে তৃণমূল কংগ্রেসের কোর কমিটি বৈঠকেও ফের একপ্রস্ত রদবদল ঘটেছে দলের সংগঠনে। এদিকে দলের ভাবমূর্তি ফেরাতে ফের রাস্তায় নেমেছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ও। গত ৩০ মে নৈহাটি পুরসভার সমানে অবস্থান বিক্ষোভে শামিল হন তিনি। দলের কর্মীদের নির্দেশ দেন, আরএসএসের মোকাবিলায় ‘জয়হিন্দ বাহিনী’ ও মহিলাদের নিয়ে ‘বঙ্গজননী’ তৈরি করার।

মঙ্গলবার পেট্রোপণ্য ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শহরে দুটি মিছিল করল তৃণমূল কংগ্রেস। সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মৌলালি থেকে ডোরিনা ক্রসিংয়ে পর্যন্ত মিছিল করলেন দলের কর্মী-সমর্থক। আর দক্ষিণ কলকাতার গোলপার্ক থেকে হাজরা পর্যন্ত মিছিলে নেতৃত্ব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হাজরা জনসভায় করলেন তিনি।

[আরও পড়ুন: সুরাটের হকারের কৌতুকে বেজায় চটে উচ্ছেদের পথে রেল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement