BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃণমূল নেত্রীর উত্তরসূরি অভিষেক? কটাক্ষ বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 8, 2018 9:24 pm|    Updated: September 10, 2020 1:45 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: “আপনার সঙ্গে আপনার ভাইপোর তুলনা চলে না। আপনার অনেক ত্যাগ আছে। সংগ্রাম আছে। ওর কী রয়েছে? আপনার গায়ে মাটির গন্ধ থাকলেও আপনার ভাইপোর গায়ে টাকার গন্ধ লেগে রয়েছে।” মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে শুক্রবার কাটোয়ায় একথা বললেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেত্রীর পরবর্তী উত্তরসূরি কে হবেন, এনিয়ে রাজনৈতিক মহলে চলছে জল্পনা। অনেকে বলছেন মমতা বন্দ্যোপাধ্যায় তার পরবর্তী নেতা হিসাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই বেছে দেবেন। এই জল্পনার মাঝেই বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় আক্রমণ শানালেন তৃণমূল নেতার বিরুদ্ধে।

[ বিজেপির ধাক্কাতেই মন্ত্রিসভায় রদবদল, দাবি করে সরকারকে কটাক্ষ দিলীপের ]

পুরুলিয়ায় দুই দলীয় কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে শুক্রবার কাটোয়ায় ধিক্কার মিছিলের ডাক দেয় বিজেপি। এই ধিক্কার মিছিলে হাঁটেন জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন দলের রাজ্য সম্পাদক রাজীব ভৌমিক, পূর্ব বর্ধমান (গ্রামীণ) জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ-সহ অন্যন্য নেতৃত্ব। কাটোয়ায় সুপার মার্কেট থেকে মিছিলটি শুরু হয়েছিল। তারপর বাসস্ট্যান্ড, রেলস্টেশন, কাছারি রোড, লেনিন সরণি, পুরসভা মোড়, থানা রোড হয়ে ঘোষেশ্বর মাঠে শেষ হয়। সেখানে একটি সভা হয়। মিছিলে প্রচুর কর্মী সমর্থকও উপস্থিত ছিলেন। এদিন জয়ের হাত ধরে কাটোয়া শহরের প্রায় ৫০ জন তৃণমূল কর্মী ও সমর্থক বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ।

[ এবার হাওড়ার জগৎবল্লভপুরে খুন তৃণমূল নেতা, রাস্তার ধার থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ]

পুরুলিয়ায় দলীয় দুই কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়েও তৃণমূলের সর্বভারতীয় যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “অভিষেকের উসকানির জন্যই পুরুলিয়ায় আমাদের দুই কর্মীকে খুন হতে হল। আমরা তার বিচার চাই।” ধিক্কার সভায় বক্তব্য রাখতে গিয়ে জয় মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, “আপনার অনেক সংগ্রাম আছে। আপনার ভাইপোর কিছুই নেই। কংগ্রেস দলটা পরিবারতন্ত্রের দল বলে আপনি তার প্রতিবাদ করে কংগ্রেস ছেড়েছিলেন। অথচ আপনিই তৃণমূলকে বংশানুক্রমিক দল তৈরি করার চেষ্টা করছেন।”

ছবি: জয়ন্ত দাস

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement