BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রমাণ ছাড়া তোলাবাজির অভিযোগ! বাবুল সুপ্রিয়কে আইনি নোটিস অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 6, 2021 5:17 pm|    Updated: January 6, 2021 5:52 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: একাধিকবার বিভিন্ন ইস্যুতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিশানা করেছেন বাবুল সুপ্রিয়। জবাবে কেন্দ্রীয় মন্ত্রীকে আইনি নোটিস পাঠালেন ডায়মন্ড হারবারের সাংসদ। ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে মামলার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বিভিন্ন প্রসঙ্গে বারবার বিজেপি নেতারা সুর চড়িয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। কেউ তুলেছেন কয়লা পাচারের অভিযোগ, কেউ আবার আমফানের (Amphan) দুর্নীতিতেও নাম জড়িয়েছেন তাঁর। সরাসরি আক্রমণ না করে ‘ভাইপো’ বলে লাগাতার কটাক্ষ করা হয়েছে তাঁকে। এরপর ডায়মন্ড হারবারের সভা থেকে বিরোধী বিজেপি নেতাদের সতর্ক করার পাশপাশি অভিষেক বলেছিলেন ক্ষমতা থাকলে ‘ভাইপো’র নাম বলতে। সেদিনই আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। এরপর অনেকেই রাখ-ঢাক না করে সরাসরি আক্রমণ করেছেন অভিষেককে। বাবুল সুপ্রিয় বলেছিলেন, “আমি নাম করেই বলছি, অভিষেক বন্দ্যোপাধ্যায় দুর্নীতিগ্রস্ত। কয়লাপাচার-সহ একাধিক বেআইনি কাজে ওনার যোগ রয়েছে। উনি তোলাবাজ।” লাগাতার দুর্নীতির অভিযোগ ও ‘ভাইপো’ কটাক্ষের জেরেই এদিন বাবুলকে আইনি নোটিস পাঠালেন অভিষেক। ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে। নাহলে মামলার হুঁশিয়ারি দিয়েছেন সাংসদ।

[আরও পড়ুন: কোভিড টেস্ট করানোর টাকা নেই, বিদেশ থেকে বাড়ি ফেরা হল না ভারতীয় মহিলার]

উল্লেখ্য, বাবুলের পাশাপাশি লকেট চট্টোপাধ্যায়ও নাম করেই আক্রমণ শানিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদকে। সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীও বারবার তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন।  বলেছেন,  “সব পাচার হয়ে গিয়েছে। একুশে এলে কিডনি পাচার হবে।” উল্লেখ্য, ‘গুন্ডা’ কটাক্ষ করায় বেশ কিছুদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনি নোটিস পাঠিয়েছিলেন দিলীপ ঘোষ। 

[আরও পড়ুন:‘দলে থেকে কাজ করা যাচ্ছে না’, এবার বেসুরো হাওড়ার আরও এক দাপুটে তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement