Advertisement
Advertisement

তৃণমূল সাংসদ ইদ্রিস আলিকে খুনের হুমকি

নরেন্দ্র মোদির বিরোধিতা করায় হুমকি, দাবি তৃণমূল সাংসদের...

TMC MP Idris Ali alleges murder threat
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:January 8, 2017 7:37 pm
  • Updated:January 8, 2017 7:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদির বিরুদ্ধে মন্তব্য করায় খুনের হুমকি পেলেন তৃণমূল সাংসদ ইদ্রিস আলি। এক ব্যক্তি নিজের পরিচয় গোপন করে তৃণমূল সাংসদকে খুনের হুমকি দিয়েছেন বলে খবর। হুমকি পেয়েই কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন ইদ্রিস। পুলিশের কাছে আবেদন করেছেন, তাঁর নিরাপত্তা বাড়ানো হোক। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই খবর জানানো হয়েছে।

(নরেন্দ্র মোদিকে ন্যাড়া করে, কালি ঢালার ফতোয়া বরকতির)

ইদ্রিস আলির কলকাতার দফতর থেকে কলকাতা পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ করা হয়েছে, “এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি অশ্রাব্য ভাষায় সাংসদকে খুনের হুমকি দিয়েছেন। নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফেসবুক পোস্ট করায় তৃণমূল সাংসদকে খুনের হুমকি দেওয়া হয়েছে।”

Advertisement

নরেন্দ্র মোদির বিরুদ্ধে টিপু সুলতান মসজিদের শাহি ইমাম রহমান বরকতি ফতোয়া জারির ২৪ ঘন্টার মধ্যে এই হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন ইদ্রিস আলি। কলকাতার প্রেস ক্লাবে তাঁর পাশে বসেই বরকতি ঘোষণা করেন, প্রধানমন্ত্রীর মাথা ন্যাড়া করে, কালি ঢেলে, দাড়ি কেটে দিতে পারলে তিনি ২৫ লক্ষ টাকা নগদ ইনাম দেবেন। তৃণমূল সাংসদের অভিযোগ, তিনি প্রধানমন্ত্রীর নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করেছেন বলেই তাঁর কাছে খুনের হুমকি ফোন আসছে।

Advertisement

(জনসংখ্যা বৃদ্ধিতে নাম না করে মুসলিমদের দায়ী করলেন বিজেপি সাংসদ)

ইদ্রিস আলি জানিয়েছেন, রবিবার সকাল ১০টা থেকে লাগাতার খুনের হুমকি ফোন পাচ্ছেন তিনি। তাঁর ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করা হয়েছে বলেও পুলিশকে জানিয়েছেন তিনি। ফোনে ওপার থেকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হচ্ছে বলে কলকাতা পুলিশকে জানিয়েছেন তিনি। পুলিশের কাছে বাড়তি নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

(নবি দিবস পালন রুখতে পারবে না প্রশাসন, চ্যালেঞ্জ ধর্ম প্রচারকের)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ