BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাখিবন্ধন উৎসবে দুই তৃণমূল নেত্রীর চটুল নাচ, ভিডিও ভাইরাল

Published by: Shammi Ara Huda |    Posted: August 29, 2018 6:46 pm|    Updated: August 29, 2018 6:46 pm

TMC women workers’ dance during Raksha Bandhan courts row

ফাইল ছবি

অরিজিৎ গুপ্তহাওড়া: রাখিবন্ধন উৎসবে তৃণমূলের দুই নেত্রীর চটুল নাচের অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় সেই নাচের ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছেন হাওড়া জেলা তৃণমূল নেতৃত্ব। গত রবিবার রাখিপূর্ণিমার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দাস নগরের বেলগাছিয়ার রথতলা এলাকায়।  

জানা গিয়েছে, রাখিবন্ধন উপলক্ষে তৃণমূল নেত্রীর নির্দেশ মাফিক রথতলাতেও একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সন্ধ্যার পর সেখানে নাচগানের অনুষ্ঠান চলছিল। অভিযোগ, আচমকাই রবীন্দ্র সংগীত বন্ধ হয়ে মঞ্চের মাইকে বাজতে থাকে ‘সরগম’ ছবির গান ‘ডাফলিওয়ালে’। গান শুরু হতেই হাওড়ার ন’নম্বর ওয়ার্ডের তৃণমূল নেত্রী কাবেরী ঘোষ ও ওয়ার্ডের ভাইস প্রেসিডেন্ট মালা বন্দ্যোপাধ্যায় মঞ্চে উঠে পড়েন। বলা বাহুল্য, শুধু ওঠাই নয়। গানের তালে তালে শুরু হয় চটুল নাচ। দুই দলীয় পদাধিকারী নাচতে শুরু করেন। এই সময় দর্শকদের মধ্যে থেকেই কেউ একজন নাচের দৃশ্য মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। শাসকদল তৃণমূলের দুই নেত্রী হিন্দি গানের সঙ্গে চটুল নাচছেন। ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। বিষয়টি স্থানীয় তৃণমূল নেতৃত্বের নজরে আসতেই তাঁরা জেলা সভাপতি অরূপ রায়কে ঘটনার কথা বলেন।

[আতঙ্ক ছড়াতেই পাঠানো হচ্ছে মোমো গেমের মেসেজ, সতর্ক করল সিআইডি]

দুই নেত্রীর কীর্তির খবর দৃশ্যতই ক্ষুব্ধ জেলা সভাপতি। তিনি জানান, রাখিবন্ধন একটি সামজিক অনুষ্ঠান। সেখানে দলের তরফে সাংস্কৃতিক অনু্ষ্ঠানের ও আয়োজন করা হয়েছে। দলনেত্রী তথা নিজে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জনসংযোগ বাড়াতে বলেছেন। সেই মঞ্চে এই ধরনের চটুল নাচ দল কখনওই অনুমোদন দেয় না। দু’জনকেই অপসারণের নির্দেশ দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।  

[ছাত্রীর মোবাইলে মোমোর উঁকি, চাঞ্চল্য বাগনানের স্কুলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে