Advertisement
Advertisement
নাম ঘোষণার পরও বক্তব্য না রেখে মঞ্চ ছাড়লেন অভিষেক

দর্শকাসনে মোটে শ’দেড়েক লোক! নাম ঘোষণার পরও বক্তব্য না রেখে মঞ্চ ছাড়লেন অভিষেক

'অভিষেকের শরীর খারাপ', আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

TMC youth president Abhishek Bannerjee left public meeting early,
Published by: Paramita Paul
  • Posted:January 27, 2020 7:45 pm
  • Updated:August 17, 2021 2:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম ঘোষণার পরও ছাত্র-যুব সমাবেশে বক্তব্য রাখলেন না তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবারের এই ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। কিন্তু এমন কী হল যাতে দলীয় অনুষ্ঠানে বক্তব্যই রাখলেন না তিনি? উঠছে প্রশ্ন।

সোমবার নেতাজি ইন্ডোরে দলের ছাত্র-যুবদের সমাবেশে ছিল। সেখানে উপস্থিত ছিল দলের ছাত্র সংগঠনের প্রায় হাজার তিরিশেক সদস্য। সেখানে বক্তব্য রাখেন খোদ মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, দুপুর দেড়টা নাগাদ নেতাজি ইন্ডোর স্টেডিয়াম ছেড়ে বেরনোর সময় পরবর্তী বক্তা হিসেবে সাংসদ ডেরেক’ও ব্রায়েন এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করে দিয়ে যান খোদ মুখ্যমন্ত্রী। দুপুর তিনটে নাগাদ অভিষেকের বক্তব্য রাখার কথা ছিল। এমনকী বক্তা হিসেবে তাঁর নামও ডাকা হয়। কিন্তু তার আগেই মঞ্চ ছেড়ে চলে যান অভিষেক। বেড়িয়ে যান তাঁর সঙ্গীরাও। কিন্তু কেন এমনটা করলেন অভিযেক, তা নিয়ে উঠছে প্রশ্ন। জানা গিয়েছে, দলের যুব সভাপতিকে যখন বক্তব্য রাখতে ডাকা হয়, সে সময় নাকি দর্শকাসনে হাজির ছিল মেরেকেটে ১৫০ জন! তিনদিকের গ্যালারি পুরো ফাঁকা মাঠ। মঞ্চের সামনে হাতেগোনা কয়েকজন দর্শক তখনও বসেছিলেন। 

Advertisement

[আরও পড়ুন : খাস কলকাতায় করোনা ভাইরাসের আতঙ্ক, শ্বাসকষ্টে মৃত্যু থাইল্যান্ডের তরুণীর]

প্রসঙ্গত, বহরমপুর থেকে ফেরার পথে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ মাথায় ও চোখে আঘাত লাগে তাঁর৷ গুরুতর জখম হয়েছিলেন তাঁর নিরাপত্তারক্ষীদের কয়েকজনও৷ এরপর থেকে একের পর এক অস্ত্রোপচার হয়েছে তাঁর চোখে। এদিনও তাঁর শারীরিক অবস্থার নিয়ে আগেই মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন : বঙ্গ বিধানসভায় পাশ CAA বিরোধী প্রস্তাব, সমর্থন বাম-কংগ্রেসের]

দুর্ঘটনার পর সাংসদের চোখে ছ’বার অপারেশন হয়েছে। এদিন কালো চশমায় চোখ ঢেকে অনুষ্ঠানে এসেছিলেন অভিষেক। তাঁর প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, “পরপর ছ’বার অপারেশন হয়েছে। এখনও তাঁর চোখে সমস্যা রয়েছে। তাই সে বাড়িতে বসেই কাজ করবে।বাড়িতে বসেই ছাত্র-যুবদের কর্মসূচি তৈরি করবে।” চোখের সমস্যার জেরে তৃণমূলের সাংসদের মাথায়ও সামান্য সমস্যা হচ্ছে বলেও জানা গিয়েছে। তবে কি এদিন শারীরিক সমস্যার জন্য অনুষ্ঠান থেকে চলে গেলেন অভিষেক? যদিও দলের তরফে এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ