BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লরির ধাক্কায় মৃত্যু কর্তব্যরত পুলিশকর্মীর, বাসের চাকায় পিষ্ট প্রৌঢ়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2018 10:34 am|    Updated: February 5, 2018 1:20 pm

Truck mows cop to death in Sonarpur

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দৌলতাবাদ, চিংড়িঘাটার পরও হুঁশ ফেরেনি। চালকদের একাংশের বেপরোয়াভাব কমার কোনও লক্ষণ দেখা যাচ্ছে না। সপ্তাহের প্রথম কাজের দিনে জোড়া পথদুর্ঘটনা, মৃত্যু। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে বেপরোয়া লরি পিষে দিল কর্তব্যরত অবস্থায়  থাকা এক পুলিশ অফিসারকে। কলকাতায় বাঙ্গুরেও বাস থেকে নামতে গিয়ে ঘটল দুর্ঘটনা। বাসের চাকা পিষ্ট হয়ে মৃত্যু এক প্রৌঢ়ার। ঘাতক বাস আটক করেছে পুলিশ। গ্রেপ্তার বাসের চালকও।

[মাদক বিক্রির প্রতিবাদে রণক্ষেত্র যাদবপুর, আক্রান্ত পুলিশ]

শহর থেকে জেলা। রাজপথে বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য বেড়ে চলেছে। সাধারণ মানুষ তো বটেই, পথ দুর্ঘটনার কবলে পড়ছেন পুলিশকর্মীরাও। সোমবার সকালেই যেমন সোনারপুরে কর্তব্যরত অবস্থায় বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল সাব ইন্সপেক্টর রাজেশ দাসের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে সোনারপুরের বৈকুণ্ঠপুর মোড়ে যান নিয়ন্ত্রণ করছিলেন ওই সাব ইন্সপেক্টর। আচমকাই দ্রুতগতির এক লরির তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান সোনারপুর থানার এসআই রাজেশ দাস। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই এলাকায় কার্যত ট্রাফিক নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থাই নেই। তাই বেপরোয়া লরির দৌরাত্ম্য বাড়ছে। ঘটনাচক্রে, এবার সেই বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল কর্তব্যরত এক পুলিশকর্মীরই।

bus_web

পথ দুর্ঘটনা ঘটেছে খাস কলকাতাতেও। বাঙ্গুর অ্যাভিনিউতে বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গিয়েছেন এক প্রৌঢা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম উষা দাস। বাড়ি কেষ্টপুরে। সোমবার সকালে ৪৪ নম্বর রুটে একটি বাসে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। বাসটি উলটোডাঙা যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাঙ্গুর অ্যাভিনিউ ও ভিআইপি রোডের সংযোগস্থলে বাস থেকে নামতে গিয়েছিলেন ওই প্রৌঢ়া। কিন্তু, শরীরের ভারসাম্য রাখতে না পেরে পড়ে যান তিনি। অভিযোগ, সেইসময় ওই প্রৌঢ়াকে পিষে দিয়ে চলে যায় ঘাতক বাসটি। ঘটনাস্থলে মৃত্যু হয়ে উষাদেবীর। সাতসকালে দুর্ঘটনার জেরে বাঙ্গুর অ্যাভিনিউতে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। ব্যস্ত অফিসে টাইমে এমনিতে এলাকায় গাড়ির চাপ যথেষ্ট থাকে। ফলে বাঙ্গুর অ্যাভিনিউতে তীব্র যানজট তৈরি হয়। এই দুর্ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের প্রশ্ন, বাস থেকে নামতে গিয়ে উষাদেবী কীভাবে পড়ে গেলেন?  ঘটনাটি বাসের কডাক্টররের নজরেই বা পড়ল না কেন? ওই প্রৌঢ়ার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে বাসের চালককেও। এদিকে রবিবার রাতে আবার এজেসি বসু রোড উড়ালপুলে গাড়ির সঙ্গে বাইকে ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক তরুণী। গুরুতর আহত বাইকের চালক।

[সঞ্জয় ও বিশ্বজিতের পরিবারের পাশে দাঁড়াল রাজ্য, আর্থিক সাহায্যের ঘোষণা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে