১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বউবাজারে জালে ২ মহিলা মাদক পাচারকারী, উদ্ধার হেরোইন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 2, 2018 5:59 pm|    Updated: August 22, 2018 1:30 am

Two women held for smuggling heroin in Kolkata

অর্ণব আইচ: শুধু পুরুষরাই নন, এ শহরে মাদক চোরা কারবার চালাচ্ছেন মহিলারাও। সোমবার গভীর রাতে গোপনসূত্রে খবর পেয়ে দু’জন মহিলা মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের নারকোটিক সেল। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ১১৩ গ্রাম হেরোইন। গোয়েন্দাদের দাবি, উদ্ধার হওয়া হেরোইনের বাজারমূল্য প্রায় ১ লক্ষ টাকা।

drug_web

উত্তর থেকে দক্ষিণ। শহর জুড়ে মাদক চোরাকারবারিদের বাড়বাড়ন্ত। নিশানায় তরুণ-তরুণী থেকে শুরু করে কলেজ, বিশ্ববিদ্যালয়, এমনকী স্কুলের পড়ুয়ারাও। দিন কয়েক আগেই যাদবপুর থানা এলাকায় বমাল ধরা পড়েছিল এক মাদক চোরাকারবারি। পুলিশ জানিয়েছে, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের নিষিদ্ধ মাদক সরবরাহ করতেন অজয় চট্টোপাধ্যায় নামে ওই ব্যক্তি। সোনারপুরে বাড়ি হলেও, নিয়মিত যাদবপুর বিশ্ববিদ্যালয়ে যাতায়াত ছিল তাঁর। এলাকায় নিজেকে সরকারি কর্মচারী বলে পরিচয় দিতেন ওই মাদক চোরাকারবারি। আর এবার মধ্য কলকাতার বউবাজারে দু’জন মহিলা মাদক কারবারির হদিশ মিলল। বিবি গাঙ্গুলি স্ট্রিট থেকে মমতা শেখ ও শ্যামলি শিকারিকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের নারকোটিক সেলে গোয়েন্দা। উদ্ধার ১১৩ গ্রাম হেরোইন। তদন্তকারীদের দাবি, উদ্ধার হওয়া হেরোইনের বাজারমূল্য লাখ টাকা।

[এ দেখাই শেষ দেখা! প্রেমিকাকে প্রিন্সেপ ঘাটে ডেকে খুরের কোপ যুবকের]

জানা গিয়েছে, মধ্য কলকাতার মুচিপাড়া থানা এলাকায় দীর্ঘদিন ধরেই মাদকের কারবার চালাচ্ছিলেন মমতা ও শ্যামলী। গোপনসূত্রে খবর পৌঁছেছিল নারকোটিক সেলে। মঙ্গলবার গভীর রাতে বিবি গাঙ্গুলি স্ট্রিটে অভিযান চালান নারকোটিক সেলের গোয়েন্দারা। ধরা পড়ে যায় ওই দুই মহিলা মাদক পাচারকারী। উদ্ধার হয় হেরোইন।

[কুকুরের মাংসের ভয়ে কাঁটা শহরবাসী, হাল ফেরাতে পদক্ষেপ রেস্তরাঁ অ্যাসোসিয়েশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে