২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

রাম মন্দির তহবিলে অর্থসাহায্য চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি VHP’র, অনুদান দিলেন রাজ্যপাল

Published by: Paramita Paul |    Posted: January 21, 2021 4:24 pm|    Updated: January 21, 2021 4:52 pm

An Images

সৌম্য মুখোপাধ্যায়: প্রচুর দড়ি টানাটানির পর অবশেষে রাম মন্দির (Ram Mandir) তৈরি হচ্ছে অযোধ্যায়। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে অর্থদান করছেন মন্দির বানাতে। এবার রামমন্দির তৈরির জন্য অর্থসাহায্য চাইতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ( CM Mamata Banerjee) দ্বারস্থ হচ্ছে বিশ্ব হিন্দু পরিষদ। এ নিয়ে তাঁকে চিঠিও পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে পশ্চিমবঙ্গের বিশ্ব হিন্দু পরিষদের (VHP)  মুখপাত্র সৌরীশ মুখোপাধ্যায় জানান, রাম মন্দির তৈরির তহবিলের জন্য সকলের কাছেই যাওয়া হচ্ছে। চিঠিও দেওয়া হচ্ছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও যাব। বামপন্থীদের কাছেও যাওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন : ‘মানহানিকর’ মন্তব্যের অভিযোগ, শোভন চট্টোপাধ্যায়কে আইনি নোটিস কুণাল ঘোষের]

এদিন রাজ্যপাল জগদীপ ধনকড় এই তহবিলে পাঁচ লক্ষ এক টাকা দান করেন। টুইট করে নিজেই সেই খবর জানিয়েছে। রাজ্যপাল জগদীপ ধনকড় টুইটারে লেখেন, “বিশ্ব হিন্দু পরিষদ এবং রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সদস্যরা রাজভবনে এসেছিলেন। তাঁদের হাতে পাঁচ লক্ষ এক টাকা তুলে দেন জগদীপ ধনকড় এবং তাঁর স্ত্রী সুদেশ ধনকড়।”

জানা গিয়েছে, বিজেপি সাংসদ গৌতম গম্ভীর রাম মন্দির তহবিলে ১ কোটি টাকা দান করেন। টুইটারে তিনি লেখেন, “বহুদিন ধরে পড়ে থাকা বিষয়টির সমাধান হয়েছে। রামমন্দির একতা ও স্বচ্ছতার প্রতীক। সেই তহবিলে সামান্য অনুদান দিতে পেরে আমি গর্বিত।” উল্লেখ্য, দিল্লির বিজেপির তরফে কুপন ছাপিয়ে রাম মন্দিরের তহবিলের জন্য টাকা তোলা হয়েছে। এই উদ্দেশ্যে তিন ধরনের কুপন ছাপানো হয়েছে- ১০ টাকা, ১০০ টাকা এবং ১ হাজার টাকার। এর মধ্যে এক হাজার টাকা  অনুদান দিতে হলে চেকের মাধ্যমে দেওয়া হবে। বাকি টাকা নগদে দেওয়া সম্ভব। 

[আরও পড়ুন : নেতাজির জন্মদিনে ভিক্টোরিয়ায় চাঁদের হাট, মোদির মঞ্চে গাইবেন ঊষা উত্থুপ-পাপন-সোমলতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement