BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: সোদপুরে রাতভর বোমাবাজি, ছেলেকে বাঁচাতে গিয়ে মানিকতলায় 'আক্রান্ত' বিজেপি কর্মীর মা-ও

Published by: Paramita Paul |    Posted: April 19, 2021 9:59 am|    Updated: April 19, 2021 9:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: ভোট পরবর্তী হিংসা অব্যাহত রাজ্য। ভোট শেষের পর থেকেই উত্তপ্ত কামারহাটি, পানিহাটি এলাকা। উত্তেজনা ছড়িয়েছে খাস কলকাতার (Kolkata) মানিকতলাতেও। সবমিলিয়ে রাজ্যজুড়েই বিক্ষিপ্ত অশান্তি চলছেই। কোথাও প্রার্থী আক্রান্ত হচ্ছেন তো কোথাও দলীয় কার্যালয়ে চলছে ভাঙচুর। রাতভর বোমাবাজির খবরও আসছে বিভিন্ন এলাকা থেকে।

রবিবার রাতভর উত্তপ্ত রইল পানিহাটি-কামারহাটি এলাকা। স্থানীয় সূত্রে খবর, কামারহাটি পুরসভার ৩০ নম্বর ওয়ার্জের সি ব্লকে আক্রান্ত হন স্থানীয় বিজেপি কর্মীরা। তাঁর এক জায়গায় বসে গল্প করছিলেন। তখনই তাঁদের উপর হামলা হয় বলে অভিযোগ। বিজেপির দাবি, তৃণমূল ঘনিষ্ঠ দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। জখম হয়েছেন ৬ জন বিজেপি কর্মী। বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে বিজেপি প্রার্থী সন্ময় বন্দ্যোপাধ্যায়। রাতে তাঁর বাড়িতেও চড়াও হয় দুষ্কৃতীরা। বিজেপি প্রার্থীর বাড়ি ভাঙচুর হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন : হাসপাতালে ভরতি কয়লা পাচারচক্রের অন্যতম পাণ্ডা বিকাশ মিশ্র]

অন্যদিকে, রাতভর বোমাবাজি হয় সোদপুরের স্বদেশী মোড়ে বিটি রোডের উপর। বিজেপির ক্যাম্প অফিস লক্ষ্য করে একাধিক বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এই ঘটনায় উত্তেজিত বিজেপি কর্মীরা পালটা তৃণমূলের কার্যালয়ে হামলা চালায়। ভাঙচুর করা হয় কয়েকটি দোকানও। ট্রাফিক কিয়স্ক উলটে দেওয়া হয়। এমনকী, মিনিট পনেরোর জন্য বিটি রোড অবরোধও করেন বিজেপি কর্মীরা। শেষে দুষ্কৃতীদের গ্রেপ্তারির পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেন তাঁরা।

তবে শুধু শহরতলি নয়, উত্তপ্ত হয়েছে খাস কলকাতার মানিকতলাও। অভিযোগ, বিজেপি কর্মী দেব দত্তের উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। তাঁকে বাঁচাতে গেলে তাঁর মায়ের উপরও চড়াও হয় দুষ্কৃতীরা। ওই মহিলাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বটতলা থানার পুলিশ ও বিজেপি প্রার্থী কল্যাণী চৌবে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন : কাঁটা করোনা, কলকাতায় আর কোনও বড় সভা করবেন না মমতা]

উল্লেখ্য, সোনারপুর ব্লকের খেয়াদহ ২ নম্বর অঞ্চলের রানাপাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা হয়। ভেঙে দেওয়া হয় পাম্প। মারধরের হাত থেকে বাদ যায়নি অসুস্থ ব্যক্তিও। মহিলাদেরকেও মারধর করার পাশাপাশি তাদের পোশাকও ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ৷ ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement