BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

WB By-Election: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে চিঠি কমিশনের

Published by: Paramita Paul |    Posted: September 15, 2021 2:33 pm|    Updated: September 15, 2021 9:20 pm

WB By-Election: Priyanka Tibrewal receives letter from EC for TMC’s complain

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার ভবানীপুরের উপনির্বাচনে (WB By-Election) বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ। কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল। এর পরই বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) জবাব চেয়ে চিঠি পাঠাল কমিশন। বুধবার এই চিঠি পেয়েছেন প্রিয়াঙ্কা। যদিও তৃণমূলের (TMC) করা অভিযোগের কোনও সারবত্তা নেই বলেই জানিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার কথায়, “তৃণমূল ভয় পেয়েছে, তাই যেনতেন প্রকারেণ আমার প্রচার বন্ধ করতে চাইছে।”

কী জন্য অভিযোগ করেছে তৃণমূল? নির্বাচন কমিশনের (Election Commission of India) পাঠানো চিঠি অনুযায়ী, মনোনয়নপত্র জমা করার সময় প্রিয়াঙ্কা কোভিডবিধি (Covid-19) ভেঙেছিলেন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার মনোনয়ন জমা দেওয়ার সময় প্রার্থীর সঙ্গে জমায়েতের উপর নিষেধাজ্ঞা চাপিয়েছে কমিশন। কিন্তু প্রিয়াঙ্কা সেই নিয়ম মানেননি বলেই অভিযোগ। মনোনয়নপত্র জমা করার সময় জনসমাগম হয়েছিল। প্রিয়াঙ্কার সঙ্গে বহু গাড়ি এবং তাতে দলীয় পতাকা ছিল বলে অভিযোগ জানিয়েছে তৃণমূল। এর পরই প্রিয়াঙ্কার কাছে ব্যাখ্যা চেয়ে চিঠি দিল কমিশন।

[আরও পড়ুন: শালিমারে ব্যবসায়ীর রহস্যমৃত্যু, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ]

যদিও প্রিয়াঙ্কার দাবি, “আমি চিঠি পেয়েছি। জবাব দেব। তবে কোনও নিয়ম আমি ভাঙিনি। শুভেন্দুদা আমার গাড়িতে ছিলেন। অর্জুন সিং, দীনেশ ত্রিবেদীরা অন্য গাড়িতে সোজা কমিশনের অফিসে পৌঁছেছিল। রাস্তায় ক’টা গাড়ি থাকবে, কারা আসবে, যাবে, সেটা দেখার দায়িত্ব আমার নয়। কমিশনের অফিসের বাইরে যখন ভিড় জমেছিল, তখন জমায়েতকারীদের সরিয়ে দেওয়া হয়নি কেন?” এর পরই তৃণমূলকে তাঁর কটাক্ষ, “আসলে ওঁরা আমাকে ভয় পেয়েছে। তাই যেভাবে হোক আমার প্রচার আটকাতে চাইছে। তাই কমিশনে চিঠি দিয়েছে।”

candidate Priyanka Tibrewal
ধুনুচি নাচে মেতেছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: শালিমারে ব্যবসায়ীর রহস্যমৃত্যু, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ]

প্রসঙ্গত, সোমবার মনোনয়ন পেশের আগে মন্দিরে যান প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ধুনুচি হাতে মন্দিরে প্রবেশ করেন তিনি। পুজো শেষে গোলবাড়ি মন্দির থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা করে পৌঁছন আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। দলের নেতা ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন বহু কর্মী-সমর্থক। আর এ নিয়েই আপত্তি জানিয়েছে তৃণমূল। তাঁদের অভিযোগ, প্রিয়াঙ্কা মনোনয়নপত্র জমা করার সময় কোভিডবিধি ভেঙেছেন।

BJP candidate Priyanka Tibrewal

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×