BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩ আসনে জামানত বাজেয়াপ্ত বিজেপির, ফলপ্রকাশের দিনই রাজ্য নেতৃত্বকে তীব্র আক্রমণ তথাগতর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 2, 2021 4:20 pm|    Updated: November 2, 2021 4:21 pm

WB ByPolls : Tathagata Roy slams state bjp leaders | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা ভোটের ফল প্রকাশের পর থেকেই বাংলার বিজেপিতে শুরু হয়েছে ভাঙন। শুধু দলত্যাগই নয়, উপনির্বাচনে (WB ByPolls) একের পর এক হাতছাড়া হয়েছে বিধানসভা নির্বাচনে জেতা আসন। শান্তিপুর বাদে বাকি তিনটি আসন অর্থাৎ খড়দহ, দিনহাটা ও গোসাবার বিজেপি প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। এই টানাপোড়েনের মাঝে সোশ্যাল মিডিয়ায় ফের দলের নেতাদের তুলোধোনা করলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)।

রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) ত্রিপুরার মাটিতে দাঁড়িয়ে তৃণমূলে যোগ দেওয়ার পরই ভোটের মুখে ঘাসফুল শিবির ত্যাগীদের দালাল বলে কটাক্ষ করে ফেসবুক পোস্ট করেছিলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি। লিখেছিলেন, “অনেক দালাল নির্বাচনের আগে আমাদের দলে ঢুকে গিয়েছিলেন। কিছুজন গিয়েছেন, কিছু এখনও রয়েছেন। তাঁরা উৎপাত করছেন।” অর্থাৎ বুঝিয়েছিলেন ওই দলবদলুদের জন্যই বিজেপির এই পরিণতি। মঙ্গলবার সেই পোস্টটি রি-টুইট করে দলকেই তীব্র আক্রমণ করলেন তথাগত রায়। একের পর পরাজয়ের জন্যও দুষলেন দলকেই।

[আরও পড়ুন: লোকাল ট্রেন দাঁড় করানোর দাবিতে দীর্ঘক্ষণ রেল অবরোধ নদিয়ায়, সমস্যায় নিত্যযাত্রীরা]

এদিন তিনি টুইটে লেখেন, “দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাঁদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাঁদের বলা হয়েছিল, এতবছর ধরে কী করেছেন? আমরা আঠারোটা সিট এনেছি। জুলিয়াস সিজারের মতো ‘Vini Vidi Vici’। এখন ভাঁড়ামো করলে হবে? আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই।” বিজেপি নেতার মন্তব্যের বিরোধিতা করেছেন কেউ কেউ। অনেকে আবার সহমতও হয়েছে। তবে প্রকাশ্যে বিজেপি নেতার এই দলবিরোধী মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক।

 

উল্লেখ্য, বিধানসভা ভোটে আশানুরূপ না ফল না হলেও দ্বিতীয় স্থানে উঠে এসেছিল বিজেপি। তবে উপনির্বাচনের ফল একেবারেই সন্তোষজনক নয়। যে পাঁচটি আসনে উপনির্বাচন হয়েছে, তার একটিতেও জয় লাভ করেনি গেরুয়া শিবির। উলটে হাতছাড়া হয়েছে দিনহাটা, শান্তিপুরের মতো জেতা আসন। শেষদফায় যে চার আসনে ভোট হয়েছে, তার মধ্যে তিনটি আসন অর্থাৎ খড়দহ, গোসাবা ও দিনহাটায় জামানত বাজেয়াপ্ত হয়েছে। বাংলায় বিজেপির এই ফল স্বাভাবিকভাবেই চিন্তা বাড়িয়েছে বিজেপির।

[আরও পড়ুন: WB Bypolls: দিনহাটায় উধাও গেরুয়া ম্যাজিক, এগোচ্ছেন তৃণমূলের উদয়ন, খড়দহে চমক বামেদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে