BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শিল্পে বিনিয়োগ টানতে মুম্বইয়ে মমতা, সাক্ষাৎ করবেন শরদ পওয়ার-আদিত্য ঠাকরের সঙ্গে

Published by: Paramita Paul |    Posted: November 30, 2021 2:12 pm|    Updated: November 30, 2021 3:05 pm

WB CM Mamata Banerjee going to Mumbai for investment | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে লগ্নি টানতে মুম্বই রওনা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। তবে এই সফরে শুধুমাত্র শিল্পপতিদের সঙ্গে বিনিয়োগ সংক্রান্ত বৈঠকই নয়, একাধিক নেতাদের সঙ্গে রাজনৈতিক আলোচনাও করবেন। সাক্ষাৎ করবেন শিব সেনা নেতা আদিত্য ঠাকরে এবং এনসিপি নেতা শরদ পওয়ারের সঙ্গেও। মঙ্গলবার রওনা দেওয়ার আগে দমদম বিমানবন্দরে দাঁড়িয়ে নিজেই সে কথা জানিয়ে দিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো। 

এই সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শিব সেনা (Shiv Sena) প্রধান তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের দেখা হবে না। কারণ, তিনি অসুস্থ। হাসপাতালে ভরতি। সংক্রমণ এড়ানোর জন্য উদ্ধবের সঙ্গে কাউকে দেখা করতে দিচ্ছেন না চিকিৎসকেরা। এই সফরে তাঁর সঙ্গে দেখা করতে পারবেন না তৃণমূল নেত্রী।  তবে তাঁর সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ছেলে আদিত্য ঠাকর দেখা করতে আসবেন। এই সাক্ষাতে বিজেপি বিরোধী জোট নিয়ে আলোচনা হতে পারে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।  

[আরও পড়ুন: আগামী বছরও মাধ্যমিক–উচ্চমাধ্যমিক না হলে বিকল্প মূল্যায়ন! কী জানাল পর্ষদ?]

TMC will not compromise with BJP at any cost, Says Mamata Banerjee in Goa

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আগামী বছর বাংলায় বাণিজ্য সম্মেলন। সেই সম্মেলনে আমন্ত্রণ জানাতে ও রাজ্যের শিল্পের পরিবেশকে শিল্পপতিদের কাছে তুলে ধরতেই তাঁর এই মুম্বই সফর। একাধিক শিল্পপতিদের সঙ্গে বৈঠক করবেন বাংলার মুখ্যমন্ত্রী। আলোচনা করবেন জাভেদ আখতার, সুধীন্দ্র কুলকার্নির মতো একাধিক বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও। সিদ্ধিবিনায়ক মন্দিরেও যাবেন বাংলার মুখ্যমন্ত্রী। মঙ্গলবার রাত ৮টা নাগাদ আদিত্য ঠাকরের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। বুধবার বৈঠক করবেন এনসিপি প্রধান শরদ পওয়ারের সঙ্গেও। স্বাভাবিকভাবেই এই বৈঠকের দিকে তাকিয়ে রাজনীতিবিদরা। 

[আরও পড়ুন: সিনেমার চিত্রনাট্যও হার মানবে! স্বামীর সঙ্গে পাকিস্তানে গিয়ে লাহোরের যুবককে বিয়ে কলকাতার তরুণীর]

ছেলে আরিয়ান খানের মাদক মামলা নিয়ে জেরবার বাংলার অ্যাম্বাসাডর শাহরুখ খান। এই সফরে তাঁর সঙ্গে কি দেখা করবেন মুখ্যমন্ত্রী? তা নিয়ে চলছিল জল্পনা। সেই জল্পনার অবসান করে মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ। তাই তাঁর সঙ্গে দেখা করার কোনও পরিকল্পনা তিনি করেননি। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে