ad
ad

Breaking News

C V Anand Bose

সন্দেশখালি থেকে ফিরেই দিল্লির পথে রাজ্যপাল, জল্পনা চরমে

কেরল থেকে ফিরেই এদিন সন্দেশখালি যান রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কথা বলেন সেখানকার বাসিন্দাদের সঙ্গে। শোনেন অভাব-অভিযোগ।

WB Governor C V Anand Bose will go to Delhi from Sandeshkhali | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 12, 2024 5:40 pm
  • Updated:February 12, 2024 6:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেশখালি পরিদর্শন সেরে ফিরেই দিল্লি রওনা দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। প্রাথমিকভাবে অনুমান, পরিস্থিতি খতিয়ে দেখে কেন্দ্রকে রিপোর্ট দিতেই এই সফর। যদিও এ বিষয়ে রাজভবনের তরফে স্পষ্টভাবে কোনও তথ্য মেলেনি।

সন্দেহখালি নিয়ে দীর্ঘদিন ধরেই উদ্বিগ্ন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কেন শাহজাহানকে গ্রেপ্তার করা হচ্ছে না, তা নিয়ে সবর হয়েছিলেন তিনি। গত কয়েকদিনে স্থানীয়দের আন্দোলনে কার্যত জ্বলছে সন্দেশখালি। পরিস্থিতির জটিলতা বুঝে কেরল সফর কাটছাঁট করে বাংলায় ফিরেছেন রাজ্যপাল। সোমবার সকালে দমদম বিমানবন্দরে পৌঁছন রাজ্যপাল বোস। সেখান থেকে সড়কপথে সোজা সন্দেশখালির উদ্দেশে রওনা দেন। সন্দেশখালির কাছে মিনাখাঁর বামনবাজারের কাছে ১০০ দিনের বকেয়ার দাবিতে তাঁর কনভয়ের সামনে বিক্ষোভ দেখানো হয়। তবে শেষমেশ ধামাখালি নদী পেরিয়ে সন্দেশখালি পৌঁছন রাজ্যপাল।

[আরও পড়ুন: ১০০ দিনের বকেয়ার দাবি, সন্দেশখালির পথে আটকে পড়ল রাজ্যপালের কনভয়]

প্রথমে ত্রিমোহনী বাজারে যান রাজ্যপাল। সেখানে স্থানীয় মহিলাদের কাছে নানা অভাব অভিযোগের কথা শোনেন। এক এক করে তাঁদের হাড়হিম করা অভিজ্ঞতার কথা রাজ্যপালকে জানান। শিবু, শাহজাহানদের বিরুদ্ধে কেউ করেন শ্লীলতাহানির অভিযোগ। আবার কারও দাবি জমিজমা লুটপাট করে নিয়েছেন সন্দেশখালির ‘বেতাজ বাদশা’। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন বহু মহিলা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানান গ্রামের নির্যাতিতা মহিলারা। রাজ্যপালের পায়ে পড়ে কান্নাকাটি করেন তাঁরা। সন্দেশখালি থেকে ফিরেই এবার দিল্লির পথে আনন্দ বোস। মনে করা হচ্ছে, সন্দেশখালি নিয়েই বিস্তারিত তথ্য কেন্দ্রের কাছে পেশ করবেন তিনি।

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ