BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘যাঁরা বিশ্বাস করেন করোনা চলে গিয়েছে তাঁদের ভাবা প্রয়োজন’, ফের টুইট উদ্বিগ্ন ধনকড়ের

Published by: Sayani Sen |    Posted: September 14, 2020 3:04 pm|    Updated: September 14, 2020 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ট্যাগ করে টুইট রাজ্যপাল জগদীপ ধনকড়ের। রাজ্যের করোনা গ্রাফ নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি। করোনা চলে গিয়েছে, সেকথা ভাবার কোনও প্রয়োজনীয়তা নেই বলেও টুইটে উল্লেখ করেন রাজ্যের সাংবিধানিক প্রধান। এছাড়াও রাজ্যবাসীকে প্রয়োজনীয় কোভিড বিধি মেনে চলার কথাও মনে করিয়ে দেন তিনি।

করোনা (Coronavirus) পরিস্থিতি এখনও বেলাগাম। সংক্রমণের গ্রাফ এখনও ঊর্ধ্বমুখী। ইতিমধ্যেই রাজ্যে আক্রান্তের সংখ্যা পেরিয়েছে ২ লক্ষের গণ্ডি। মৃত্যুর হার তুলনামূলকভাবে অনেক কম। তবে প্রাণহানি একেবারে হচ্ছে না, তা বলার এখনও সময় আসেনি। এই পরিস্থিতিতে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে টুইট করে তিনি লেখেন, “রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ২ লক্ষের গণ্ডি পেরিয়ে গিয়েছে। মোট মৃতের সংখ্যা ৪ হাজারের কাছাকাছি। যাঁরা বিশ্বাস করেন করোনা চলে গিয়েছে, তাঁদের আরও একবার ভাবা প্রয়োজন।” রাজ্যবাসীর উদ্দেশ্যে তাঁর বার্তা, “সবসময় মাস্ক পরুন এবং আরও সচেতন হোন। বয়স্ক ব্যক্তি এবং অসুস্থদের প্রতি বিশেষ নজর রাখুন।”

[আরও পড়ুন: ‘মনে জোর রাখুন’, নিজে কোভিড আক্রান্ত হয়েও অনুপ্রেরণা জোগাচ্ছেন CP অনুজ শর্মা]

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যবাসীকে বারবার সচেতন করেছেন। তবে অদৃশ্য ভাইরাসের দাপট যে কমে গিয়েছে, তেমন কথা বলেননি বলেই মত রাজনৈতিক মহলের। কিন্তু দিনকয়েক আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) দাবি করেছিলেন করোনা বিদায় নিয়েছে। তবে শুধুমাত্র বিজেপি নেতা, কর্মীদের রুখতেই লকডাউন করে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সাংসদের এহেন মন্তব্য নিয়ে নানা মহলে আলোচনাও হয়েছে বিস্তর। কীভাবে একজন জনপ্রতিনিধি এমন মারণ ভাইরাস সম্পর্কে ভুল তথ্য দিতে পারেন, সে প্রশ্ন করেছিলেন কেউ কেউ। ধনকড়ের টুইট নিয়েও ওয়াকিবহাল মহলে চলছে জোর আলোচনা। প্রশ্ন উঠছে, তবে কী পরোক্ষে দিলীপ ঘোষকেই খোঁচা দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। যদিও সে বিষয়ে পালটা কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: সঙ্গী ‘পথদিশা’, এই পদ্ধতি জানা থাকলে নিউ নর্মালেও উপভোগ করুন মেট্রো সফরের আনন্দ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement