১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গুরুতর অসুস্থ রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ভরতি এসএসকেএম হাসপাতালে

Published by: Sucheta Sengupta |    Posted: October 25, 2021 11:15 am|    Updated: October 25, 2021 5:21 pm

WB minister Subrata Mukherjee is admitted to SSKM Hospital

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী তথা তৃণমূলের বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। রবিবার রাতেই অসুস্থ হয়ে তিনি ভরতি হয়েছেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, তাঁকে কার্ডিওলজি বিভাগে ভরতি করানো হয়েছে।  প্রাথমিক পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা আশ্বস্ত করেছেন। মন্ত্রীর অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, রবিবার বিকেলে সুব্রত মুখোপাধ্যায় অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভরতি হন এসএসকেএমে (SSKM)। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। ঠিক কী থেকে এমন অসুস্থতা, তা এখনও বিস্তারিত জানা যায়নি। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান নেতা। তাঁর জন্য তৈরি হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁরাই মন্ত্রীকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখছেন।

[আরও পড়ুন: আত্মহত্যা নাকি খুন? নিজের বাড়ি থেকে মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধারে চাঞ্চল্য]

বছর ৭৫-এর সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) বয়সজনিত কিছু শারীরিক সমস্যা রয়েছে। রুটিন চেকআপ করানো হয় তাঁর। সম্প্রতি হৃদযন্ত্রের সমস্যা বাড়ছিল। চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেন। সেইমতো রবিবার বিকেলে তিনি ভরতি হন এসএসকেএম হাসপাতালে। রাতের দিকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে (ICU) নিয়ে চিকিৎসা শুরু করেন।  হাসপাতাল সূত্রে খবর, তাঁর উচ্চ রক্তচাপ ও ডায়বেটিসের সমস্যা রয়েছে। তাঁর মতো চিকিৎসা চলছে। দেওয়া হয়েছে বাইপ্যাপ। প্রিয় নেতার অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা।  সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন রাজ্যের মন্ত্রী।  বিকেলের দিকে মুখ্যমন্ত্রী ফোন করে তাঁর খবর নেন।

[আরও পড়ুন: পক্ককেশেই ভরসা সিপিএমের, কৃষক সভায় সাংগঠনিক রদবদলে তুমুল সমালোচনা দলের অন্দরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে