BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : আতঙ্ক করোনা, বেনজিরভাবে ভোট প্রচারে বড় জমায়েত বন্ধ করছে বামেরা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2021 4:38 pm|    Updated: April 14, 2021 5:05 pm

An Images

বুদ্ধদেব সেনগুপ্ত: ভোটের মরশুমে লাফিয়ে বাড়ছে করোনা (Coronavirus)। সেই কারণেই বেনজিরভাবে ভোটের মধ্যেই বড় জমায়েত বাতিলের সিদ্ধান্ত নিল সিপিএম। আপাতত বামেদের তরফে বড় জমায়েত বা রোড শো করা হবে না। এ কথা জানিয়েছেন মহম্মদ সেলিম (Md. Salim)। বর্তমান পরিস্থিতির জন্য কেন্দ্র ও রাজ্যকে তোপ দাগেন তিনি।

বঙ্গে ভোটযুদ্ধ শুরুর বেশ কয়েকদিন আগে থেকেই ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। বর্তমান পরিস্থিতিতে কার্যত আতঙ্ক ছড়িয়েছে সাধারণ মানুষের মনে। কারণ গত কয়েকদিনে প্রতিদিনই রাজ্যের প্রায় সাড়ে চার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। যেহেতু চার দফা ভোট (West Bengal Assembly Elections) বাকি, তাই এই পরিস্থিতিতে প্রতিদিনই মিটিং-মিছিল, রোড শো করছে রাজনৈতিক দলগুলি। সেখানে জড়ো হচ্ছেন হাজার হাজার মানুষ। যার ফলে বিরাট আকার নিচ্ছে করোনা। সেই কারণেই ভোটের মাঝেই বড় জমায়েত না করার সিদ্ধান্ত নিল সিপিএম। বুধবার আলিমুদ্দিনে সাংবাদিকদের মুখোমুখি হন পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম। সেখানে তিনি জানান, আপাতত অল্প সংখ্যক কর্মী-সমর্থককে নিয়ে ছোট ছোট সভা করা হবে। প্রার্থী-সহ হাতে গোনা কয়েকজন যাবেন বাড়ি বাড়ি প্রচারে।

[আরও পড়ুন: ঐশী ঘোষের প্রচারে ‘জয় শ্রীরাম’ স্লোগান, বিজেপির বিরুদ্ধে গোলমাল পাকানোর অভিযোগ]

এদিন করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন পলিটব্যুরোর সদস্য তথা চণ্ডীতলার (Chanditala) বাম প্রার্থী মহম্মদ সেলিম। তিনি বলেন, “প্রধানমন্ত্রী (Narendra Modi) ও মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলায় জোর দেওয়া উচিত। কিন্তু দু’জনই এখন মেরুকরণের রাজনীতিতে ব্যস্ত। ভোট রাজনীতি করতে মানুষে মানুষে বিভেদ তৈরি করছেন। এমনকী ভ্যাকসিন নিয়েও দুই সরকার উদাসীন।” উল্লেখ্য, বুধবারই মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অভিযোগ করেছিলেন, বিজেপির কারণেই ভয়াবহ আকার নিচ্ছে মারণ ভাইরাস। রাজ্যের তরফে একাধিকবার ভ্যাকসিনের জন্য আবেদন করা হলেও কেন্দ্র তা দিচ্ছে না বলেও অভিযোগ তাঁর।

[আরও পড়ুন: ধুপগুড়িতে মমতাকে দেখেই কেঁদে ফেললেন শহিদ জওয়ানের স্ত্রী, সামলালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement