BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দলীয় কার্যালয়ে যুবককে চড় মেরে বিতর্কে বাবুল সুপ্রিয়, কী সাফাই দিলেন বিজেপি প্রার্থী?

Published by: Sulaya Singha |    Posted: March 29, 2021 9:41 am|    Updated: March 29, 2021 3:12 pm

West Bengal Assembly Election: Babul Supriyo slaps man out of anger | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোলের দিন রানিকুঠিতে দলীয় কার্যালয়ে যুবককে চড় মেরে বিতর্কে জড়ালেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। যে ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই ঘটনার পক্ষে যুক্তিও দিয়েছেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী।

এবার অরূপ বিশ্বাসের বিরুদ্ধে টালিগঞ্জে কঠিন লড়াই আসানসোল সাংসদের। প্রায় প্রতিদিনই তাঁকে টালিগঞ্জ এলাকায় ভোট (West Bengal Assembly Election) প্রচারে দেখা যাচ্ছে। রবিবার দোল উপলক্ষে রানিকুঠিতে স্ত্রী ও মেয়েকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখানেই দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। ঠিক এই সময় এক যুবক বাবুলকে টিপ্পনী কাটেন। বলেন, “ছবি তুলে কিছু হবে না। এখানে লড়তে হবে।” যুবকের কথাবার্তা শুনে তাকে চুপ করতে বলেন বাবুল। কিন্তু তাতেও বিশেষ লাভ হয়নি। যুবক বলেই চলেন, যেটা সত্যি, সেটাই তিনি বলছেন।

[আরও পড়ুন: ‘বিজেপি ক্ষমতায় এলে আমি আর দিলীপ ঘোষ সরকার চালাব’, শুভেন্দুর মন্তব্যে তুঙ্গে জল্পনা]

এরপরই মেজাজ হারান বাবুল। ওই যুবককে সঙ্গে নিয়ে রানিকুঠির বিজেপি কার্যালয়ে ঢোকেন তিনি। সেখানেই তাঁকে চড় মারেন সাংসদ। চোখ থেকে সানগ্লাস খুলে পড়ে যায় যুবকের। বাবুলের থাপ্পড় মারার ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়ে। শুরু হয় তুমুল বিতর্ক। রাগের এমন বহিঃপ্রকাশ নিয়ে সমালোচনায় মুখর হন অনেকেই। তবে কেন্দ্রীয় মন্ত্রী বাবুলের দাবি, অশান্তির পরিবেশ তৈরি করতে তৃণমূলই কিছু বহিরাগতকে পাঠিয়ে দিচ্ছে। তারপরই সাফাই দেন, তৃণমূলের লোক এভাবে ঢুকে এলে চড়ই খাবে।

বাবুলের কথায়, “বারবার তো এক দল থেকে অন্য দলে আসছে। কিছু বিভীষণ আছে। আবার কিছু মীরজাফরও আছে। কিছু মানুষ গন্ডগোল পাকানোর চেষ্টা করছে।” তাঁর এই মন্তব্য নিয়েও শুরু হয়ে গিয়েছে বিতর্ক। গোটা ঘটনায় তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্য, “যারা যোগদান মেলা করছে, তাদের মুখে এসব কথা মানায় না। প্রশ্ন হল, কাকে থাপ্পড় মারলেন বিজেপি প্রার্থী? তৃণমূলের বহিরাগত নাকি বিজেপির বিভীষণকে?”

[আরও পড়ুন: ‘বাপ-ব্যাটার নির্দেশেই পুলিশ ঢুকেছিল’, নন্দীগ্রাম কাণ্ড নিয়ে বিস্ফোরক মমতা, পালটা শিশিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement