BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নাম বিভ্রাট! কমিশনে শুভেন্দুর দায়ের করা অভিযোগের নিশানায় কোন ‘মমতা’?

Published by: Tiyasha Sarkar |    Posted: March 15, 2021 6:26 pm|    Updated: March 15, 2021 8:19 pm

An Images

ফাইল চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে করা শুভেন্দু অধিকারীর অভিযোগে চাঞ্চল্যকর মোড়। সিবিআইয়ের (CBI) দায়ের করা মামলার মমতা বন্দ্যোপাধ্যায় এক সরকারি কর্মীর স্ত্রী, উঠে এসেছে এমনই তথ্য। যার জেরে স্বাভাবিকভাবেই তৃণমূল নেতাদের কটাক্ষের শিকার হতে হচ্ছে শুভেন্দুকে। 

সোমবার পূর্ব মেদিনীপুরের তমলুকে সভা করেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। বলেন, হলফনামায় তথ্য গোপন করেছেন তৃণমূল নেত্রী। শুভেন্দু অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মোট ৬টি ফৌজদারি মামলা রয়েছে। যার মধ্যে ৫টি অসমে। একটি সিবিআইয়ের। হলফনামায় এই মামলাগুলির উল্লেখ করেননি তিনি। শুভেন্দু অধিকারী এবিষয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হন। ছ’টি মামলার নম্বর-সহ কমিশনকে চিঠি দিয়ে মমতার মনোনয়ন বাতিলের আবেদন করেন তিনি।

আরও পড়ুন: তথ্য গোপনের অভিযোগ, মমতার প্রার্থীপদ বাতিলের দাবিতে কমিশনে শুভেন্দু

এই ঘটনায় চাঞ্চল্যকর মোড়। জানা গিয়েছে, শুভেন্দু কমিশনে যে চিঠিটি পাঠিয়েছেন তার ৬ নম্বরে থাকা সিবিআইয়ের মামলাটি ( Case No: RC 01020008A0023/2008) অন্য এক মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি এক সরকারি কর্মীর স্ত্রী। বেআইনি সম্পত্তি-সহ একাধিক দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ভুল অভিযোগ করায় ইতিমধ্যেই শুভেন্দুকে একহাত নিয়েছেন কুণাল ঘোষ-সহ তৃণমূলের একাধিক নেতা। এবিষয়ে কুণাল ঘোষ বলেন, “নেতা-নেত্রীদের বিরুদ্ধে ওরকম অনেক জায়গায় মামলা থাকে। তার খবর কেউ রাখে না। ফলে হলফনামায় তা জানানো অসম্ভব।” পাশাপাশি তৃণমূলের মুখপাত্র প্রশ্ন করেছেন, মিথ্যে অভিযোগ করে যেভাবে মুখ্যমন্ত্রীর মানহানি করা হল তার দায় কে নেবে। মমতাকে সমস্যায় ফেলতে গিয়ে শুভেন্দু এখন নিজেই বিপাকে। 

আরও পড়ুন: ‘ওরা চাইলে আমিই কিছু লোক ঝাড়গ্রামে পাঠিয়ে দিতাম’, শাহের সভা বাতিল নিয়ে খোঁচা মমতার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement