BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফুলবাগানে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি, কাঠগড়ায় বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: March 17, 2021 10:26 am|    Updated: March 17, 2021 10:27 am

West Bengal Assembly Polls: BJP goons allegedly attacks TMC workers | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ভোটের (West Bengal Assembly Polls 2021) মুখে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমাবাজির ঘটনাকে কেন্দ্র উত্তপ্ত হয়ে উঠল ফুলবাগান থানা এলাকার কাঁকুড়গাছি। জখম হয়েছেন ১ তৃণমূল (TMC) কর্মী। রাতেই ঘটনাস্থলে যায় ফুলবাগান থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ফুলবাগান থানার কাঁকুড়গাছি-মানিকতলা মেন রোডে তৃণমূলের কার্যালয়ের সামনে দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন কর্মী। অভিযোগ, সেই সময় বিজেপি আশ্রিত কয়েকজন দুষ্কৃতী ওই তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি করে। বোমার স্প্লিন্টারের আঘাতে গুরুতর জখম হন ১ তৃণমূল কর্মী। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয়রা জড়ো হয়ে যান। সঙ্গে সঙ্গে বোমাভরতি ব্যাগ ঘটনাস্থলে ফেলে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় ফুলবাগান থানার পুলিশ ও বম্ব স্কোয়াড। বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়। পরে ঘটনাস্থল পরিদর্শনে যান ডিসি ইএসডি। নতুন করে যাতে এলাকায় উত্তেজনা না ছড়ায় সেই কারণে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: সাতসকালে কলকাতা মেডিক্যাল কলেজে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকল-পুলিশ]

একুশের নির্বাচন যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও তৃণমূল কর্মীদের হাতে বিজেপিকর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা প্রকাশ্যে আসছে। কোথাও আবার তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। কোথাও আবার গোষ্টীদ্বন্দ্ব চরম আকার নিচ্ছে। রাজনৈতির সংঘর্ষে প্রাণহানির ঘটনাও ঘটছে।

[আরও পড়ুন: ‘বুথের ১০০ মিটারের মধ্যে রাজ্য পুলিশ নয়, ভোট সামলাবে শুধু আধাসেনা’, সিদ্ধান্ত কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে