BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে কলকাতা মেডিক্যাল কলেজে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকল-পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 17, 2021 8:54 am|    Updated: March 17, 2021 8:56 am

Massive fire broke out at Medical College Kolkata | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল কলকাতা মেডিক্যাল কলেজে (Medical College, Kolkata)। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন ও বউবাজার থানার পুলিশ। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে আগুন। 

জানা গিয়েছে, বুধবার ভোর পাঁচটা নাগাদ কলকাতা মেডিক্যাল কলেজের এসএসবি বিল্ডিং অর্থাৎ করোনা ওয়ার্ড থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় চারটি ইঞ্জিন ও বউবাজার থানার পুলিশ। শুরু হয় আগুন নিয়ন্ত্রণে আনার কাজ। স্বাভাবিকভাবেই হাসপাতালে এহেন অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়ায় রোগী ও তাঁদের পরিবারের মধ্যে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অগ্নিকাণ্ডের বিষয়টি টের পেতেই রোগীদের ওই ওয়ার্ড থেকে সরানোর ব্যবস্থা করা হয়। রোগী স্থানান্তরের সময় হুড়োহুড়িতে যাতে কোনওভাবে দুর্ঘটনা না ঘটে সেদিকেও নজর ছিল কর্তৃপক্ষের। 

[আরও পড়ুন:  কমিশনে ধাক্কা শুভেন্দুর, যথাযথ প্রমাণের অভাবে মমতার প্রার্থীপদ বাতিলের দাবি খারিজ]

জানা যাচ্ছে, বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে আগুন। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। দমকলের আধিকারিকরা জানিয়েছেন, আগুন সম্পূর্ণ নেভার পরই অগ্নিকাণ্ডের কারণ স্পষ্ট হবে। উল্লেখ্য, অগ্নিকাণ্ডের বিষয়টি টের পেতেই স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা গ্রাস করে মেডিক্যাল কলেজে ভরতি রোগীদের পরিবারের। আগুন নিয়ন্ত্রণে এলেও এখনও ভয়ে কাঁটা তাঁরা। তবে হতাহতের কোনও খবর নেই। 

[আরও পড়ুন:  একদিনেই ৪ রোগীর বিরল অস্ত্রোপচার, জাপানের রেকর্ড ভেঙে দিল বাংলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে