BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আজই কি তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ? বিকেলে কালীঘাটে ওয়ার্কিং কমিটির বৈঠক মমতার

Published by: Sucheta Sengupta |    Posted: February 26, 2021 1:07 pm|    Updated: February 26, 2021 4:28 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বিকেলে বাংলা-সহ ৫ রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশিত হবে। ঠিক তার এক ঘণ্টার মধ্যেই কালীঘাটের বাড়িতে দলের ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সূত্রের খবর, শীর্ষ নেতৃত্বের এই বৈঠকে ভোটের চূড়ান্ত প্রস্তুতিপর্ব সেরে ফেলা হতে পারে। পাশাপাশি তৃণমূলের প্রার্থী তালিকাও ঘোষণা করা হতে পারে বলে সূত্রের খবর। সাধারণত প্রতিবারই ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থীতালিকা ঘোষণা করে দেন। এবারও কি তেমনই হবে? তা নিয়ে এই মুহূর্তে চলছে তুমুল জল্পনা।

একুশে বঙ্গের বিধানসভা  (WB Assembly Election)ভোট হতে চলেছে নজিরবিহীন। ক্ষমতা দখলের লড়াইয়ে যুযুধান দুই প্রতিপক্ষ তৃণমূল, বিজেপি হলেও বাম-কংগ্রেস-আইএসএফ জোটও তাতে শামিল।  শুক্রবার বিকেলে দিল্লির নির্বাচন কমিশন ভোটের নির্ঘণ্ট প্রকাশ করার পর প্রস্তুতি আরও জোরদার হবে, তা বলাই বাহুল্য। এদিক থেকে অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের দল অন্য়দের থেকে সবসময়ে এগিয়ে থাকে। ভোটের বাদ্যি বেজে উঠলেই প্রার্থী তালিকা প্রস্তুত হতে শুরু হয়। ভোট ঘোষণা হলেও মমতা বন্দ্যোপাধ্যায় কাদের ভোটযুদ্ধে নামাচ্ছেন, সেই সৈনিকদের নামও ঘোষণা করে দেন। এ বছরও কি ওয়ার্কিং কমিটির বৈঠক থেকে সেই প্রার্থী তালিকাই ঘোষণা করে দেবেন তিনি? সেই অপেক্ষায় রয়েছেন সকলে। 

[আরও পড়ুন: এবারও নারী দিবসে পথে নামছেন মমতা, বিধানসভা ভোটের আগে দিতে পারেন বিশেষ বার্তা

এদিন সকাল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে চলছে বিশেষ যজ্ঞ। সূত্রের খবর, পুরীর মন্দিরের দ্বৈতাপতি যজ্ঞ করছেন। রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা নিজেও। এমনিতে বছরে দু’বার তৃণমূল নেত্রী কালীঘাটের বাড়িতে দ্বৈতাপতির যজ্ঞ করান। আজ সেই যজ্ঞ চলায়  জল্পনা বেড়েছে, প্রার্থী ঘোষণার মতো শুভ কাজ কি তবে শুক্রবারই হয়ে যাবে? 

[আরও পড়ুন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ত্বহা সিদ্দিকির, ভোটের আগেই ফুরফুরা যাবেন মমতা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement