BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘লকডাউন সফল করতে ব্যর্থ রাজ্য পুলিশ’, রাজ্যপালের টুইটে ফের সংঘাতের আঁচ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 15, 2020 11:54 am|    Updated: April 15, 2020 11:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই করোনা পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভূয়সী প্রশংসা করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। যা রাজ্য-রাজ্যপাল সংঘাতের ইতির ইঙ্গিত দিয়েছিল সকলকে। কিন্তু আচমকাই ফের ছন্দপতন। এবার লকডাউন সফল করতে ব্যর্থ রাজ্য পুলিশ, টুইট করে এমনই অভিযোগ তুললেন রাজ্যপাল। যা নিয়ে নতুন করে জল্পনা শুরু রাজনৈতিক মহলে।

রাজ্য-রাজ্যপালের সংঘাত দীর্ঘদিনের। দায়িত্ব নেওয়ার পর থেকে রাজ্যের সঙ্গে খুব একটা বনিবনা করে উঠতে পারেননি রাজ্যপাল। তবে শেষ কিছুদিনে বরফ গলতে শুরু করেছে বলেই মনে করা হচ্ছিল। কারণ, করোনা পরিস্থিতিতে একাধিকবার মুখ্যমন্ত্রীর ভূমিকার প্রশংসা শোনা গিয়েছিল রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) মুখে। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অর্থ প্রদান করেছিলেন ধনকড়। সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু বুধবার সকালে রাজ্যপালের একটি টুইটে রাজ্যের সঙ্গে ফের সংঘাতের আঁচ পাচ্ছেন রাজনৈতিক বিশ্লেষকরা। যেখানে লকডাউন সফলে রাজ্যপুলিশ ব্যর্থ বলেই অভিযোগ করেন ধনকড়। সামাজিক দূরত্ব পালন হচ্ছে না বলেও জানান তিনি। সেই সঙ্গে রাজ্যে প্যারা মিলিটারি ফোর্স নামানোর পক্ষেও সওয়াল করেন। তাঁর টুইট নিয়েই শুরু জল্পনা।

[আরও পড়ুন: এবার করোনা পজিটিভ কলকাতা পুলিশের কনস্টেবল, ভরতি এমআর বাঙ্গুর হাসপাতালে]

[আরও পড়ুন: খাবার-ওষুধের অভাব, মেক্সিকো বেড়াতে গিয়ে লকডাউনে বন্দি সল্টলেকের বৃদ্ধ দম্পতি]

প্রসঙ্গত, কয়েকদিন আগেই সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা মুকুল রায়, রাহুল সিনহা-সহ অন্যান্যরা। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধ তথ্যগোপন ছাড়াও তাঁরা অভিযোগ করেন যে, শহরের বিভিন্ন এলাকায় লকডাউন মানা হচ্ছে না। সেই ঘটনার পর এদিনের রাজ্যপালের টুইট অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: এবার করোনা পজিটিভ কলকাতা পুলিশের কনস্টেবল, ভরতি এমআর বাঙ্গুর হাসপাতালে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement