BREAKING NEWS

১৩ আশ্বিন  ১৪৩০  রবিবার ১ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

তৃণমূলের জন্য আড়ং ধোলাই! শুভেন্দুর মন্তব্যে বিতর্ক

Published by: Subhajit Mandal |    Posted: June 10, 2023 8:39 pm|    Updated: June 10, 2023 8:39 pm

West Bengal Panchayat Elections 2023: Suvendu Adhikari threatens TMC | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে রাজনৈতিক উত্তাপ বাড়ছে। রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে বিজেপি নেতারা হুঁশিয়ারি-হুমকির উপরই রয়েছেন। কখনও আবার শাসকদলকে উদ্দেশ‌্য করে চলছে কুমন্তব‌্য।

এবার তৃণমূলকে হুমকি দিয়ে আর কুমন্তব‌্য করে বিতর্কের শিরোনামে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শুক্রবার রাতে দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে সংবাদ মাধ‌্যমকে শুভেন্দু বলেন, ‘‘মজা দেখাবো। তৃণমূলের জন‌্য আড়ংয়ের ব‌্যবস্থা করা হয়েছে।’’ পঞ্চায়েত ভোটে তৃণমূলের জন‌্য আড়ং ধোলাইয়ের ব‌্যবস্থা হয়েছে বলে বিরোধী দলনেতা যে মন্তব‌্য করেছেন তার তীব্র নিন্দা করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের (TMC) নেতৃত্বের বক্তব‌্য, ‘‘বিজেপি-সিপিএম আর কংগ্রেসের সঙ্গে হাতে হাত মিলিয়ে গোলমাল করার চেষ্টা করছে। শুভেন্দুর এইধরণের দৃষ্টিভঙ্গি দেখলে বোঝা যায় এই প্লটটা ওরা (বিজেপি) সাজাচ্ছে। ইচ্ছা করে গোলমাল করে তৃণমূলের নামে দোষ দিতে চাইবে।’’

[আরও পড়ুন: ৩ শিশু সন্তান-সহ স্ত্রী ও শ্যালিকাকে কুপিয়ে খুন, কর্ণাটক হাই কোর্টে মৃত্যুদণ্ড যুবকের]

এদিকে, সুষ্ঠভাবে পঞ্চায়েত ভোট করাতে কমিশন যখন উদ্যোগী তখন শুভেন্দু বলেন, কেন্দ্রীয় বাহিনী দিয়েই ভোট হবে। শাসকদলের কটাক্ষ, একুশের নির্বাচনেও তো কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করিয়ে বিজেপির স্বপ্ন চুরমার হয়ে গিয়েছে। তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলছেন, এর আগেও কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হয়েছে। তার ফলাফল আমরা সকলেই জানি।

[আরও পড়ুন: হরিয়ানায় জোট ভাঙছে বিজেপির? শরিকি অশান্তিতে মহারাষ্ট্রেও চাপে গেরুয়া শিবির]

এদিকে, ক’দিন আগেই বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) হুমকি দিয়ে বলেছিলেন, তৃণমূলের জন‌্য হাসপাতালের বেড খালি রাখতে। বিজেপিকে আগে মনোনয়ন দিতে না দিলে হিসেব হবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন দিলীপ। এরপর শুভেন্দুর কুমন্তব‌্য, আড়ং ধোলাইয়ের ব‌্যবস্থা করা হবে। স্বাভাবিকভাবেই ভোটের আগে বিজেপির ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে