BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

হাওড়ায় মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর! এলাকায় তীব্র চাঞ্চল্য

Published by: Sulaya Singha |    Posted: September 19, 2021 11:29 am|    Updated: September 19, 2021 11:29 am

Wife and her lover allegedly killed man in Howrah | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: এবার হাওড়ায় মনুয়া কাণ্ডের ছায়া। বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়ার লিলুয়া থানার আনন্দনগর সুকান্তপল্লী নতুনপাড়ায়। ঘটনার পর থেকেই গোটা এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য।

আনন্দনগর সুকান্তপল্লী নতুনপাড়ায় স্ত্রী মৌসুমীকে নিয়ে বাস করতেন সঞ্জয় হাজরা। ছোট একটি লেদ কারখানার মালিক তিনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ওই এলাকারই অন্য এক যুবক বিরজু দাসের সঙ্গে সঞ্জয়ের স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। তাই নিয়েই স্বামী ও স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। যার চূড়ান্ত পরিণতি ঘটে শনিবার।

[আরও পড়ুন: ভুয়ো অর্থলগ্নি সংস্থা মামলায় মানস ভুঁইঞাকে তলব CBI-এর]

সঞ্জয় হাজরার রক্তাক্ত দেহ তাঁরই ঘরের ভিতর পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মাথা ছিল থ্যাঁতলানো অবস্থায়। সারা গায়ে আঘাতের চিহ্নও। প্রতিবেশীদের অভিযোগ, সঞ্জয়ের স্ত্রী এবং প্রেমিক মিলেই পিটিয়ে খুন করেছে সঞ্জয়কে। অনেকের আবার দাবি, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। যদিও পরে সেই দড়ি মেলেনি বলেই খবর।। এক প্রতিবেশী আবার জানান, রক্তাক্ত দেহর কাছ থেকে একটি বড় কাঁচি পাওয়া গিয়েছে। সেটিই খুনের অস্ত্র কি না, এখনও স্পষ্ট নয়।

এদিন সকালে ঘটনাস্থলে এসে পৌঁছয় লিলুয়া থানার পুলিশ। মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেই জানা গিয়েছে। যদিও স্ত্রীর দাবি, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি বলেন, “আমি কী হারালাম আমিই জানি। আমি কীভাবে খুন করব? হ্যাঁ, ঝগড়া-ঝামেলা হত ঠিকই। বলতাম, আমার শরীর অসুস্থ থাকা অবস্থায় কাজে চলে যাচ্ছ। ঠিক মতো টাকা আনছ না। কীভাবে এসব মেনে নেওয়া যায়। কিন্তু আমি কীভাবে খুন করব?” যদিও প্রতিবেশীদের দাবি, সঞ্জয়ের বন্ধু তথা ওই পাড়ারই ছেলে বিরজুর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরেই দু’জন মিলে খুন করেন সঞ্জয়কে। উল্লেখ্য, বসিরহাটের মনুয়াও প্রেমিকের সঙ্গে পরিকল্পনা করে স্বামীকে পৃথিবী থেকে সরিয়ে দিয়েছিল। এবার যেন সেই কাণ্ডেরই ছায়া দেখা গেল হাওড়ায়।

[আরও পড়ুন: মালদহ মেডিক্যাল কলেজে মৃত্যু আরও এক শিশুর, চারদিনে জ্বর কাড়ল সাতটি প্রাণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement