BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

প্যানিক অ্যাটাকের জের, ফের হাসপাতালে বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী

Published by: Paramita Paul |    Posted: May 25, 2021 7:45 pm|    Updated: May 25, 2021 8:18 pm

Wife of Ex CM of WB Buddhadeb Bhattacharjee afain admitted to hospital | Sangbad Pratidin

বুদ্ধদেব সেনগুপ্ত: ফের হাসপাতালে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য (Mira Bhattacharjee)। মঙ্গলবার প্যানিক অ্যাটাক হচ্ছিল তাঁর। সে কথা চিকিৎসকদের জানানোর পরই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। বেসরকারি হাসপাতালে ভরতি তিনি। উল্লেখ্য, এদিন সকালেই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুদ্ধবাবুকেও এই হাসপাতালে ভরতি করা হয়েছে। 

দীর্ঘদিন ধরেই অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। সম্প্রতি তাঁর শরীরে করোনার একাধিক উপসর্গ দেখা দেয়। স্ত্রী মীরা ভট্টাচার্যেরও উপসর্গ ছিল। সেই কারণেই ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তাঁরা। দু’জনেরই রিপোর্ট আসে পজিটিভ। বুদ্ধদেববাবুর অবস্থা স্থিতিশীল। তবে মীরাদেবী অক্সিজেন স্যাচুরেশন ৮০-৮৫ মধ্যে ঘোরাফেরা করছিল। মে মাসের গত ২১ তারিখ তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই চিকিৎসা হয় তাঁর। করোনামুক্ত হয়ে সোমবারই বাড়ি ফিরেছিলেন তিনি। চিকিৎসকরা জানিয়েছিলেন, তাঁকে আইসোলেশনে থাকতে হবে।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুব্রত মুখোপাধ্যায়, আদালতের নির্দেশে থাকবেন গৃহবন্দি]

এর মধ্যে মঙ্গলবার সকাল থেকে অসুস্থ হয়ে পড়েন বুদ্ধবাবু। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায় অনেকটাই। প্রাকৃতিক বিপর্যয়ের মধ্যে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আর বাড়িতে রাখতে চাননি চিকিৎসকরা। তাঁকে পাম অ্যাভিনিউয়ের বাড়ি থেকে নিয়ে গিয়ে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। এর পর থেকে ফ্ল্যাটে একাই ছিলেন মীরাদেবী। সূত্রের খবর, এর আগে তিনি কোনওদিন একা থাকেননি। তাই আতঙ্কিত হয়ে পড়ছিলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, প্যানিক অ্যাটাক হয়েছিল তাঁর। তাই আর চিকিৎসকরা ঝুঁকি নিতে চাননি। আপাতত ওই হাসপাতালের ৩১৩ নম্বর কেবিনেই চিকিৎসাধীন কবি সুকান্ত ভট্টাচার্যর ভাইপো।

উল্লেখ্য, গত ১৮ মে করোনা আক্রান্ত হয়েছিলেন স্বস্ত্রীক বুদ্ধদেব ভট্টাচার্য। তারপর থেকে বাড়িতেই তাঁর চিকিৎসা করা হচ্ছিল। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সিওপিডির সমস্যা রয়েছে। করোনা আক্রান্ত হয়ে দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করেছেন তিনি। সূর্যকান্ত মিশ্র জানান, বুদ্ধবাবুর সাইকোটাইন সমস্যার জন্য যাতে অবস্থার অবনতি না হয় সেদিকে বিশেষ নজর দিচ্ছেন চিকিৎসকরা। এবার তাঁর স্ত্রীকেও ফের হাসপাতালে ভরতি করতে হল। 

[আরও পড়ুন: হুগলিতে প্রবল ঝড়ে ক্ষতিগ্রস্ত বহু বাড়ি, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২, সতর্ক থাকার বার্তা মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement