BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

একবালপুরে গেস্ট হাউসে শ্লীলতাহানির চেষ্টা! ১০০ ডায়ালে ফোন পেয়ে তরুণীকে বাঁচাল পুলিশ

Published by: Sayani Sen |    Posted: June 26, 2021 2:18 pm|    Updated: June 26, 2021 2:18 pm

Woman allegedly attempt to molest in Ekbalpur ।Sangbad Pratidin

অর্ণব আইচ: কাজ দেওয়ার নাম করে প্রতারণা। গেস্ট হাউসে আটকে রেখে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা। ১০০ নম্বরে ডায়াল করে নিজের সম্মান রক্ষা করেন খোদ ওই তরুণী। একবালপুরের (Ekbalpur) ঘটনায় তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে।

পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। কাজ জুটলে মিটবে সমস্যা। এই আশায় হন্যে হয়ে কাজ খুঁজছিলেন দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের তরুণী। এই সময় পাশে এসে দাঁড়ায় শেখ মইনুউদ্দিন নামে এক যুবক। দিয়েছিল কাজের প্রতিশ্রুতি। তবে শহরে কাজ দেওয়ার ফলে রোজ আসা যাওয়া করা সম্ভব নয়। তাই গেস্ট হাউসে থাকার বন্দোবস্ত করে দিয়েছিল সে। কিন্তু শুক্রবার রাতেই ঘটল বিপত্তি। তরুণীর অভিযোগ, আচমকাই মইনুদ্দিন গেস্ট হাউসের ঘরে ঢুকে পড়ে। দরজা বন্ধ করে দেয়। তাঁর শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলেও অভিযোগ। চিৎকার করলেও পাশে পাননি কাউকেই।

[আরও পড়ুন: রাজ্য শিল্পদপ্তরের উদ্যোগে বিনামূল্যে টিকা পেলেন হাওড়া শিল্পাঞ্চলের শ্রমিক ও পরিবারগুলি]

তবে বিপদের সময় তাঁর হাতের কাছে ছিল মোবাইল। সেখান থেকে ১০০ নম্বরে ডায়াল করেন তিনি। ফোন পাওয়ামাত্রই তৎপর হয়ে ওঠেন লালবাজারের আধিকারিকরা। খবর দেওয়া হয় একবালপুর থানায়। তরুণীকে মাঝরাতেই ওই গেস্ট হাউস থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয় শেখ মইনুদ্দিন নামে অভিযুক্ত যুবককে। সংসারে সুদিন ফিরবে বলে আশা করেছিলেন। তবে সুদিন ফেরেনি। পরিবর্তে ভেঙে গিয়েছে বিশ্বাসও। স্বাভাবিকভাবে এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন তরুণী। তবে ১০০ ডায়াল করে এমন সাহায্য পাওয়ায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন তরুণী। এই প্রথমবার যদিও নয়, এর আগেও ১০০ ডায়াল করে বহু তরুণীই তাঁদের সম্ভ্রম বাঁচাতে সমর্থ হয়েছেন।

[আরও পড়ুন: জ্বালানির মূল্যবৃদ্ধির অভিনব প্রতিবাদ, প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র হলেন রিকশাওয়ালা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে