BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের চিনা মাঞ্জার বিপদ, মা উড়ালপুলে গলা কাটল মহিলা পুলিশ আধিকারিকের

Published by: Sucheta Sengupta |    Posted: November 26, 2021 10:29 pm|    Updated: November 26, 2021 10:34 pm

Woman ASI injured by China manja on Maa Flyover | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফের মা উড়ালপুলে (Maa Flyover) চিনা মাঞ্জায় দুর্ঘটনা। এবার জখম হলেন মহিলা পুলিশ আধিকারিক। শুক্রবার বিকেল নাগাদ পার্কসার্কাসের কাছে মা উড়ালপুল দিয়ে যাচ্ছিলেন পার্ক স্ট্রিট থানার মহিলা এএসআই (ASI) দীপালি অধিকারী। সেসময় চিনা মাঞ্জায় তিনি জখম হন। মধ্য কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি তিনি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে দিকে নিজের স্কুটিতে চড়ে যাচ্ছিলেন পার্ক স্ট্রিট থানার মহিলা অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর দীপালি অধিকারী। পার্কসার্কাস (Park Circus) ৪ নং ব্রিজের কাছ দিয়ে যাওয়ার সময় তাঁর গলা কেটে যায় চিনা মাঞ্জায়। তাঁকে সেখান থেকে উদ্ধার করেন এক ট্রাফিক সার্জন। মধ্য কলকাতার এক হাসপাতালে ভরতি করা হয় এএসআইকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর গলায় বেশ গভীর ক্ষত রয়েছে। এখনও তাঁর শারীরিক অবস্থা নিয়ে এখনও কিছু জানাতে পারছেন না চিকিৎসকরা।

[আরও পড়ুন: KMC Election 2021: ফের মেয়রের কুর্সিতে ফিরহাদ? পুরভোটের ফলপ্রকাশের পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে তৃণমূল]

এর আগে একাধিকবার মা উড়ালপুলে চিনা মাঞ্জার দাপটে দুর্ঘটনা, মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে গোটা উড়ালপুলের সর্বত্র তা লাগানো সম্ভব হয়নি। কাচের গুঁড়ো দিয়ে মাঞ্জা তৈরি হওয়ায় তা তীব্র ধারাল হয় এবং এই এলাকা তুলনামূলক ফাঁকা হওয়ায় ঘুড়ি ওড়ানোর প্রবণতা বেশি।  তাই দুর্ঘটনাও প্রায়শয়ই ঘটে থাকে। এসব শিক্ষা নিয়ে সেখানে কলকাতা পুলিশ লোহার জাল লাগিয়ে দিয়েছে। যদিও পার্কসার্কাস এলাকা থেকে বেশ খানিকটা জায়গায় নেই জাল। আর সেই ফাঁকেই শুক্রবার দুর্ঘটনার মুখে পড়লেন পুলিশ আধিকারিক দীপালি অধিকারী। 

[আরও পড়ুন: TMC Candidate List: কলকাতা পুরভোটের প্রার্থী ঘোষণা তৃণমূলের, একঝলকে দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে