BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সম্পত্তি বিবাদে সৎ মায়ের উপর অ্যাসিড হামলা, পলাতক ‘গুণধর’ ছেলে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 27, 2017 12:06 pm|    Updated: September 12, 2020 12:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের শহরে অ্যাসিড হামলা। এবার বাগুইআটিতে। অভিযোগ, সম্পত্তি নিয়ে বিবাদের কারণে সৎ মায়ের উপর অ্যাসিড হামলা চালিয়েছে ছেলে। বাগুইআটি থানায় অভিয়োগ দায়ের করেছেন আক্রান্ত মহিলা। অভিযুক্তরা পলাতক।

[রবিনসন স্ট্রিটের ছায়া উলুবেড়িয়ায়, মৃত বোনের দেহ আগলে ঘরবন্দি দাদা]

স্বামী প্রয়াত। সন্তান নেই। বাগুইআটির বাড়িতে একাই থাকেন আক্রান্ত মহিলা। মহিলার স্বামীর আগেও একবার বিয়ে হয়েছিল। কিন্তু, সেই বিয়ে টেকেনি। প্রথম পক্ষের স্ত্রীর একটি ছেলে আছে। আক্রান্ত মহিলার অভিযোগ, দীর্ঘদিন ধরে বাড়ি-সহ সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে তাঁর সৎ ছেলে। এই নিয়ে বিস্তর অশান্তিও হয়েছে। সৎ মাকে মারধরও করেছে ছেলে। কিন্তু, প্রতিবেশীদের হস্তক্ষেপে কোনওরকমে রক্ষা পেয়েছেন ওই মহিলা। বুধবার দুপুরে অশান্তি চরমে ওঠে। আক্রান্ত মহিলার দাবি, দুপুর পৌনে একটা নাগাদ তালা ভেঙে তাঁর বাড়িতে ঢুকে পড়ে স্বামীর প্রথমপক্ষের ছেলে ও তাঁর কয়েকজন আত্মীয়। ওই মহিলাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে তারা। রাজি না হওয়ায়, বেধড়ক মারধর করা হয়। অভিযোগ, সৎ মাকে লক্ষ্য করে অ্যাসিডও ছোড়ে ছেলে। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে যায় অভিযুক্তরা। অ্যাসিডে ওই মহিলার জামা ও পায়ের কিছুটা অংশ ঝলসে গিয়েছে। ঘটনায় রীতিমতো আতঙ্কিত ওই মহিলা। বাগুইআটি থানায় সৎ ছেলে ও কয়েকজন আত্মীয়ের বিরুদ্ধে অভিযোগ দাযের করেছেন তিনি। অভিযুক্তরা সকলেই পলাতক।

[বর্ষবরণের রাতে বিদেশি বেলি ড্যান্সারের মৌতাতে মাতবে তিলোত্তমা]

প্রসঙ্গত, চলতি মাসেই বেহালার পর্ণশ্রীতে প্রকাশ্য রাস্তায় এক মহিলাকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে এক যুবক। অ্যাসিড লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন ওই মহিলা।

[উৎসবমুখর শহরে প্রতারণার ফাঁদ, বন্ধুত্বের প্রলোভনে টাকা হাতাচ্ছে সুন্দরীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement