BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ, ড্রাগ আসক্তি, বেলাগাম জীবনই প্রাণ কাড়ল দমদমের তরুণীর!

Published by: Tiyasha Sarkar |    Posted: September 3, 2020 8:44 am|    Updated: September 3, 2020 9:31 am

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দমদমের (DumDum) নির্মীয়মাণ বহুতলের পাঁচিলের পাশ থেকে তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। জানা গিয়েছে, সম্প্রতি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হওয়ায় লাগামহীন জীবনযাপন শুরু করেছিলেন তিনি। নেশাগ্রস্ত অবস্থায় রাত কাটাতেন শহরের বিভিন্ন বহুতলে। তবে কী নেশাই প্রাণ কাড়ল তরুণীর? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে তদন্তকারীদের মনে।

মৃত ওই তরুণী পরিচারিকার কাজ করতেন। কয়েকজন বন্ধুর সঙ্গে বিভিন্ন নির্মীয়মাণ আবাসনেই রাত কাটাতেন। জানা গিয়েছে, এক যুবকের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁর। কিন্তু কোনও কারণে কিছুদিন আগে তা ভেঙে যায়। এরপরই অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। নেশায় ডুবে যেতে থাকেন। নিয়মিত ড্রাগ নিতেন। এই তথ্য হাতে পাওয়ার পরই পুলিশ অনুমান করছে, ঘটনার দিন রাতে নেশাগ্রস্ত অবস্থায় ওই নির্মীয়মাণ আবাসনে ছিল তরুণী। সেই সময় কোনওভাবে নিচে পড়ে যাওয়ায় মৃত্যু হয় তাঁর। সূত্রের খবর, ইতিমধ্যেই এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার দিন রাতে মৃত তরুণীর সঙ্গে আর কারা ছিলেন তাঁদের খোঁজ চালাচ্ছে পুলিশ। পাশাপাশি, মৃতার প্রাক্তন প্রেমিকেরও সন্ধান চালানো হচ্ছে।

[আরও পড়ুন: একদিনে রাজ্যে করোনা আক্রান্ত প্রায় তিন হাজার, উদ্বেগ বাড়াচ্ছে উত্তর ২৪ পরগনার পরিস্থিতি]

প্রসঙ্গত, বুধবার সকালে দমদমের পি কে গুহ রোডের একটি নির্মীয়মাণ বহুতলের পাঁচিলের পাশে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখেছিলেন স্থানীয়রা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মৃত তরুণীর আনুমানিক বয়স ছিল ২৫ বছর। সালোয়ার-কামিজ পরা অবস্থায়ই উদ্ধার হয় তাঁর দেহ। দেহের উপরিভাগে কোনও ক্ষত চিহ্নও ছিল না। তবে যে পাঁচিলের পাশ থেকে দেহটি মিলেছিল সেখানে রক্তের দাগ দেখা গিয়েছে। সেই কারণেই স্থানীয়রা অনুমান করেছিলেন ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য খুন করা হয়েছে ওই তরুণীকে। যদিও পুলিশের প্রাথমিক তদন্ত বলছে অন্য কথা।

[আরও পড়ুন: বেহাল রাস্তা নিয়ে প্রশ্ন করতেই বুথ সভাপতিকে পদ থেকে সরানোর নির্দেশ অনুব্রতর, তুঙ্গে বিতর্ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement