BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ধারের টাকা ফেরত চাইতে গিয়ে মর্মান্তিত পরিণতি, অ্যাপ ক্যাবে নৃশংসভাবে খুন মহিলা

Published by: Sucheta Sengupta |    Posted: July 4, 2020 8:49 am|    Updated: July 4, 2020 2:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধার দেওয়া টাকা ফেরৎ চাইতে গিয়ে নৃশংসভাবে খুন হতে হল এক পরিচারিকাকে। শুক্রবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের কাছে সাদার্ন অ্যাভিনিউতে। খুনের পর দেহ লোপাটের চেষ্টা করলেও পুলিশের হাতে ধরা পড়ে গিয়েছে অভিযুক্ত। তদন্তে নেমেছে টালিগঞ্জ থানার পুলিশ।

app-cab-murder
মৃত লক্ষ্মী দাস

পুলিশ সূত্রে খবর, লক্ষ্মী দাস নামে এক মহিলার কাছ থেকে ৩০ হাজার টাকা ধার নিয়েছিল শিবশংকর সাউ নামে এক ব্যক্তি। সেই টাকা ফেরতের জন্য তাকে চাপ দিচ্ছিলেন লক্ষ্মীদেবী। এরপর শুক্রবার রাতে টাকা ফেরত দেওয়ার নাম করে লক্ষ্মীকে সাদার্ন অ্যাভিনিউ থেকে একটি অ্যাপ ক্যাবে (Aap Cab) তুলে নেয় শিবশংকর। লকডাউনের সময় সে নিজেই অ্যাপ ক্যাবটি কেনে বলে জানতে পেরেছে পুলিশ। এরপর চলন্ত ক্যাবের মধ্যে লক্ষ্মীর গলা কেটে নৃশংসভাবে খুন করা হয়। পুলিশ সূত্রে আরও খবর, লক্ষ্মীর মৃত্যু নিশ্চিত করার পর প্রমাণ লোপাট করতে দেহ বাইপাসের ধারে একটি পরিত্যক্ত জায়গায় ফেলে দেয় শিবশংকর।

[আরও পড়ুন: অমানবিক! করোনা সন্দেহে অসুস্থ মহিলাকে ছুঁয়ে দেখলেন না কেউ, দীর্ঘক্ষণ পড়ে থেকে মৃত্যু]

তবে এত কিছু করেও কোনও লাভ হয়নি। মাঝরাতে অ্যাপ ক্যাবে নৃশংস খুনের খবর পেয়ে টালিগঞ্জ থানার পুলিশ তদন্তে নেমেই হাতেনাতে ধরে ফেলে অভিযুক্ত শিবশংকরকে। তার থেকেই ঘটনার বিস্তারিত জানতে পারে পুলিশ। জেরায় নিজের কুকীর্তির কথা ফাঁস করে সে। আজ তাকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতের নেওয়ার আবেদন জানাতে পারে পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, লক্ষ্মী ও শিবশংকর প্রতিবেশী। উভয়ের মধ্যে সম্পর্ক ভালই ছিল। সেই কারণে লক্ষ্মী তাঁকে ৩০ হাজার টাকা ধার দিয়েছিলেন। তবে ধারের টাকা চাইতে গিয়ে যে মর্মান্তিক পরিণতি হল এক পরিচারিকার, তা ফের রাতের শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিচ্ছে। মৃতার পরিবারের দাবি, সম্পূর্ণ পরিকল্পনামাফিক খুন করা হয়েছে লক্ষ্মীকে।

[আরও পড়ুন: সংশোধনাগারে করোনা পজিটিভ ৪ কয়েদি, প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ব্যায়াম করছেন আধিকারিকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement