BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

ফের রাতের কলকাতায় গণধর্ষণের শিকার মহিলা, শুরু তদন্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: November 13, 2019 12:30 pm|    Updated: November 13, 2019 12:34 pm

An Images

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহরে গণধর্ষণের শিকার মহিলা। হোমের সামনে থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যেই গোটা ঘটনাটি জানিয়ে পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই কলকাতার পঞ্চসায়র থানা এলাকার একটি হোমে থাকতেন ওই মহিলা। ১১ নভেম্বর রাত তিনটে নাগাদ হোমের তালা ভেঙে বেড়িয়ে পড়েছিলেন তিনি। অভিযোগ, সেই সময় জোরপূর্বক দুই যুবক তাঁকে তুলে নিয়ে যায়। পরের দিন অর্থাৎ ১২ তারিখ সোনারপুর স্টেশন সংলগ্ন এলাকায় তাঁকে ফেলে যায় অভিযুক্তরা। এরপর কোনওক্রমে এক পথচারীর সহযোগিতায় মাসির বাড়ি পৌঁছন ওই মহিলা।

নির্যাতিতা মহিলা জানান, হোমের সামনে থেকে তাঁকে নিয়ে একটি ফাঁকা মাঠে পৌঁছয় ওই দুই যুবক। সেখানেই ধর্ষণ করা হয় ওই মহিলাকে। এরপর গাড়িতে তুলে ফের চলে নারকীয় অত্যাচার। পরে মঙ্গলবার সকালে রাস্তায় ফেলে যাওয়া হয় মহিলাকে। সূত্রের খবর, ইতিমধ্যেই গোটা ঘটনাটি জানিয়ে পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই শুরু হয়েছে তদন্ত। কিন্তু এদিনের ঘটনায় হোম কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। কীভাবে রাত ৩টের সময় সকলের চোখ এড়িয়ে বাইরে গেলেন ওই মহিলা, সেই প্রশ্নই তুলছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। কেনই বা হোম থেকে পালানোর চেষ্টা করেছিলেন নির্যাতিতা, তাও খতিয়ে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন: ছুটির দিনেও নবান্নে টাস্ক ফোর্সের বৈঠক, বুলবুল বিপর্যয়ের মোকাবিলায় আলোচনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement