BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Kolkata Metro: ভরদুপুরে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মঘাতী মহিলা, ব্যাহত পরিষেবা, ভোগান্তির শিকার যাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 11, 2022 12:45 pm|    Updated: July 11, 2022 3:12 pm

Kolkata Metro: Woman jumped in front of metro at Girish Park station

পারমিতা পাল: ভরদুুপুরে ফের মেট্রোয় বিপত্তি। দমদম থেকে কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মহিলা। সোমবার বেলা সাড়ে বারোটা নাগাদ ঘটনাটি ঘটে গিরিশ পার্ক স্টেশনে। এই ঘটনার জেরে গিরিশ পার্কেই ফাঁকা করে দেওয়া হয়েছে মেট্রোটি, আংশিকভাবে ব্যহত পরিষেবা। কতক্ষণে মেট্রো চলাচল স্বাভাবিক হবে, তা স্পষ্ট নয়। 

জানা গিয়েছে, গিরিশ পার্কে ইতস্তত ঘোরাফেরা করছিলেন ওই মহিলা। ১২ টা বেজে ৩৫ মিনিট নাগাদ কবি সুভাষগামী মেট্রো গিরিশ পার্কে ঢুকতেই দ্রুত গতিতে এগিয়ে যান ওই মহিলা। প্লাটফর্মে কর্তব্যরত আরপিএফ-রা মহিলাকে বাঁচাতে ছুটে যান। এদিকে মেট্রোর চালক ব্রেকও কষেন কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। নিমেষে লাইনে ঝাঁপ দেন ওই মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একেবারে মেট্রোর নিচে ঢুকে যান মহিলা। সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হয় মেট্রোটিকে। যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। এই ঘটনার জেরে গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত বন্ধ মেট্রো পরিষেবা। তবে কবি সুভাষ-দমদম ও শোভাবাজার-দমদম মেট্রো পরিষেবা স্বাভাবিক। 

[আরও পড়ুন: ‘২০২৪ সালের আগে CAA লাগু না হলে জীবন-মরণ আন্দোলনে নামব’, হুঁশিয়ারি বিজেপি বিধায়কের]

Metro Services halted between Dumdum to Girish park due to technical glitch.
ছবি: প্রতীকী

পুলিশ ও  মেট্রো (Kolkata Metro) সূত্রে জানানো হয়েছে, এক মহিলা লাইনে ঝাঁপ দিয়েছেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। মহিলার দেহ উদ্ধারের কাজ চলছে। এই দুর্ঘটনার জেরে আংশিকভাবে থমকে গিয়েছে মেট্রো পরিষেবা। দেহ উদ্ধারের কাজ শেষ না হলে মেট্রো পরিষেবা স্বাভাবিক করা যাবে না বলেই মেট্রো সূত্রে খবর। তবে দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  প্রসঙ্গত, মৃত মহিলার নাম পরিচয় এখনও জানা যায়নি। কী কারণে আত্মঘাতী হলেন ওই মহিলা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

 [আরও পড়ুন: উদ্দেশ্য মুখ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা জানানো, ৭০০ কিমি পায়ে হেঁটে ডুয়ার্স থেকে কালীঘাটে আসছেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে