ad
ad

Breaking News

আত্মহত্যার চেষ্টা

স্বামী দেখে না, লকডাউনে প্রবল অনটন, বাধ্য হয়ে দুধের শিশুকে নিয়ে পুকুরে ঝাঁপ মহিলার

স্থানীয়দের চেষ্টায় উদ্ধার হন ওই মহিলা ও তাঁর সন্তান।

Woman jumped into pond with child after husband abandones her
Published by: Subhamay Mandal
  • Posted:July 1, 2020 8:16 pm
  • Updated:July 1, 2020 8:16 pm

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: লকডাউনের সময় স্বামী প্রথম পক্ষের স্ত্রীয়ের সঙ্গে থাকা শুরু করে ছিলেন। আর্থিক অনটনে পড়ে যান দ্বিতীয় পক্ষের স্ত্রী। সংসার চালাতে টাকা চেয়েছিলেন স্বামীর কাছে। তা না মেলায় আর্থিক অনটনের কারণে তিন বছরের শিশুকে নিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বছর বাইশের ওই মহিলা। তবে স্থানীয় কয়েকজনের তৎপরতায় তাঁদের উদ্ধার করা হয়। বুধবার ঘটনাটি ঘটেছে নিউটাউন থানা এলাকার গৌরাঙ্গনগরে। ঘটনার পর স্বামী দেবাশিস পাল পলাতক।

বুধবার দুপুর একটা নাগাদ ওই মহিলা তাঁর সন্তানকে নিয়ে মুখে ওড়না জড়িয়ে পুকুরে ঝাঁপ দেন। এক ব্যক্তি সেটা দেখে ফেলে পুকুরে লাফিয়ে পড়েন। তাঁর চিৎকার শুনে স্থানীয় কয়েকজন বাসিন্দা পুকুরে নেমে মহিলা ও শিশুটিকে উদ্ধার করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাসখানেকের বেশি সময় ধরে স্বামী ও দ্বিতীয় পক্ষের স্ত্রীর মধ্যে বচসা চরমে পৌঁছে গিয়েছিল। দিনকয়েক আগে দুজনের মধ্যে চরম অশান্তি হয়েছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন। মহিলা বাচ্চাটিকে খেতে দিতে পারছেন না বলে জানিয়েছিলেন স্বামীকে। তবে তাতে আমল দেননি দেবাশিস। তার পরিণতিতে আত্মহত্যার চেষ্টা করেন মহিলা বলে জানিয়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: লকডাউনে তীব্র আর্থিক অনটন, মানসিক অবসাদে আত্মঘাতী বাসচালক]

এদিন দুপুরে ওই মহিলা এবং শিশুটিকে উদ্ধার করার পরে নিউটাউন থানার পুলিশের হাতে দুজনকেই তুলে দেওয়া হয়। তাঁদের হাসপাতালে পাঠায় পুলিশ। প্রথম পক্ষের স্ত্রীকেও থানায় ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। তবে দেবাশিসকে খুঁজে পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ