BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পার্ক সার্কাসগামী সরকারি বাসে মহিলার শ্লীলতাহানি, গ্রেপ্তার ৩

Published by: Tanumoy Ghosal |    Posted: January 27, 2019 1:29 pm|    Updated: January 27, 2019 5:10 pm

Woman molested in running bus in Kolkata

ছবিটি প্রতীকী

অর্ণব আইচ: সরকারি বাসে শ্লীলতাহানির শিকার হলেন এক মহিলা। প্রতিবাদ করায় অভিযুক্তদের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি চলল তাঁর। প্রগতি ময়দান এলাকায় আম্বেদকর সেতুর কাছে বাস থামিয়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

[ মারণ খেলা ব্লু হোয়েল থেকে মুক্তির পাঠ এবার স্কুল পাঠ্যে]

শ্লীলতাহানির শিকার হওয়া ওই মহিলার বাড়ি উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। শনিবার রাতে মিনাখাঁর পদ্মপুকুর এলাকা থেকে একটি সরকারি বাসে ওঠেন তিনি। সামনের দিকের একটি সিটে বসার জায়গাও পেয়ে গিয়েছিলেন। বাসটি ঘটকপুকুর থেকে পার্ক সার্কাস যাচ্ছিল। মহিলার দাবি, পদ্মপুকুর থেকে ওই বাসটিতে ওঠে আরও তিন যুবক। বাসে ওঠার পর থেকে ওই মহিলাকে তারা উত্ত্যক্ত করছিল বলে অভিযোগ। মহিলার দাবি, অশালীন মন্তব্য করাই শুধু নয়, চলন্ত বাসে তাঁকে খারাপভাবে স্পর্শ করেছে অভিযুক্তরা। শেষে যখন ওই তিনজন যুবক মোবাইল নম্বর চায়, তখন ধৈর্য্যের বাঁধ ভাঙে ওই মহিলার। চিৎকার করে প্রতিবাদ করেন তিনি। এরপরই অভিযুক্ত তিন যুবকের সঙ্গে ওই মহিলার ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এদিকে বাসটি ততক্ষণে উত্তর শহরতলির প্রগতি ময়দান এলাকার কাছাকাছি পৌঁছে গিয়েছে। স্থানীয় আম্বেদকর সেতুর কাছে টহল দিচ্ছিলেন পুলিশকর্মীরা। মহিলার চিৎকার শুনে সরকারি বাসটি দাঁড় করান তাঁরা। অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গত বছরের মাঝামাঝিতে চলন্ত বাসে দুই মহিলাকে দেখে এক ব্যক্তির হস্তমৈথুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল শহরে। ঘটনার ভিডিও তুলে ফেসবুকে পোস্ট করে দিয়েছিলেন তাঁদের মধ্যে একজন। ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তারও করেছিল পুলিশ।

[ আজ থেকে ৩৬ ঘণ্টা বন্ধ লোকাল ট্রেন পরিষেবা, ভোগান্তি নিত্যযাত্রীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে