BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থতায় মৃত্যু নাকি অন্য কিছু? উল্টোডাঙা স্টেশনের বাইরের শৌচালয়ে মহিলার দেহ উদ্ধারে রহস্য

Published by: Sayani Sen |    Posted: November 15, 2021 10:01 am|    Updated: November 15, 2021 10:22 am

Woman's body recover from a public toilet near Ultadanga station । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: শারীরিক অসুস্থতার জেরে প্রাণহানি নাকি অন্য কিছু? উল্টোডাঙা স্টেশন সংলগ্ন সুলভ শৌচালয়ের ভিতর থেকে উদ্ধার মহিলার দেহ। সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে স্টেশনের লাগোয়া সুলভ শৌচালয়ে মহিলার দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই হইচই শুরু হয়েছে। মাণিকতলা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

শৌচালয় কর্মী কানু দাস জানান,  সকাল ৬টা নাগাদ এক মহিলা উল্টোডাঙা স্টেশন লাগোয়া সুলভ শৌচালয়ে যান। ভিতর থেকে দরজা বন্ধ ছিল। ঘণ্টাখানেক কেটে গেলেও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি মহিলার। বাধ্য হয়ে শৌচালয় কর্মী দরজায় ধাক্কা দেন। তাতেও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে এক মহিলাকে ডাকেন তিনি। ওই মহিলাই দরজায় উঁকি দেন। তাতেই চোখ প্রায় কপালে ওঠার জোগাড়। তিনি দেখেন শৌচালয়ের ভিতরেই মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। 

[আরও পড়ুন: প্রেমে পড়া বারণ! খদ্দেরের বিয়ের প্রস্তাব পেয়ে এ কী করলেন যৌনকর্মী!]

প্রায় সঙ্গে সঙ্গে মাণিকতলা থানার খবর দেওয়া হয়। পুলিশও তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। তবে পুলিশ জানায়, ততক্ষণে মহিলার মৃত্যু হয়েছে। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। কীভাবে মহিলার মৃত্যু হল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এখনই নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব নয় বলেই দাবি পুলিশের। 

তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শারীরিক অসুস্থতার জেরেই প্রাণহানি হয়েছে মহিলার। তবে আত্মহত্যার তত্ত্বও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। মহিলার নাম, পরিচয়ও এখনও জানা যায়নি। তিনি স্থানীয় বাসিন্দা নয় বলেই দাবি পুলিশের। সেক্ষেত্রে মহিলা কী ট্রেন থেকে নেমে সুলভ শৌচালয়ে এসেছিলেন, তাও ভাবা হচ্ছে। আপাতত প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেই ঘটনার কিনার করার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: Weather Update: নিম্নচাপের জের, শীতের মাঝে অকালবৃষ্টিতে ভিজল কলকাতা-সহ গোটা রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে