BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা পজিটিভ মন্ত্রী সুজিত বসু, আরোগ্য কামনায় মহাযজ্ঞের আয়োজন কাউন্সিলরের

Published by: Subhamay Mandal |    Posted: May 30, 2020 1:17 pm|    Updated: May 30, 2020 3:05 pm

An Images

কলহার মুখোপাধ্যায়: রাজ্যের শাসকদলের উদ্বেগ বাড়িয়েছে মন্ত্রী সুজিত বসু কোভিড পজিটিভ হওয়ায়। চিন্তিত তাঁর শুভাকাঙ্খীরাও। অনেকেই তাঁর আরোগ্য কামনায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এবার তাঁর সুস্থতা কামনায় মহাযজ্ঞের আয়োজন করলেন বিধাননগর পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। তাঁর উদ্যোগে শনিবার নয়াপট্টির আদিত্য স্মৃতি সংঘের সব সদস্যদের ব্যবস্থাপনায় এদিন এই মহাযজ্ঞ করা হয়।

জানা গিয়েছে, দিনকয়েক আগে দমকল মন্ত্রী সুজিত বসুর পরিচারিকা করোনা আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। গত বৃহস্পতিবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত। তবে এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। সে কারণে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মন্ত্রী।

[আরও পড়ুন: কলকাতা পুলিশে ফের বিক্ষোভ, বিধাননগরের পুলিশ ব্যারাকে ভাঙচুর]

এদিন যজ্ঞ প্রসঙ্গে কাউন্সিলর জয়দেব নস্কর বলেছেন, ‘আমাদের সকলের প্রিয় দাদা তথা রাজ্যের মাননীয় দমকল মন্ত্রী ও বনদপ্তরের প্রতিমন্ত্রী, আমাদের সকলের নয়নের মনি প্রিয় সুজিত বসু বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত। মানুষের সেবায় যিনি দিনরাত এক করে পরিশ্রম করেন, এমন মানুষের সুস্থতা কামনায় এই হোমযজ্ঞের আয়োজন করা হয়েছে। ঈশ্বর যাতে ওনাকে দ্রুত সুস্থ করে তোলেন সেই কামনা করছি আমরা।’

[আরও পড়ুন: করোনা পজিটিভ রাজ্যের মন্ত্রী সুজিত বসু, উদ্বিগ্ন শাসকদল তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement