BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Facebook-এ সরাসরি অস্ত্র বিক্রির বিজ্ঞাপন! কলকাতায় গ্রেপ্তার যুবক

Published by: Sayani Sen |    Posted: August 1, 2021 1:07 pm|    Updated: August 1, 2021 4:08 pm

Youth arrested for allegedly selling arms in Kolkata । Sangbad Pratidin

অর্ণব আইচ: মাত্র ২৪ বছরের যুবক। আর পাঁচজনের মতো সোশ্যাল মিডিয়ার (Social Media) নেশায় বুঁদ সে। পরিচিতদের সামনে নিজেকে ‘হিরো’ প্রমাণ করাই ছিল লক্ষ্য। অর্থ উপার্জনের আশাও ছিল ষোলো আনা। তাই আগ্নেয়াস্ত্র বিক্রি সংক্রান্ত মেসেজ পোস্ট করেছিল সে। আর এভাবেই নিজের বিপদ নিজেই ডেকে আনল সে। ওই যুবককে গ্রেপ্তার করল মানিকতলা থানার পুলিশ। 

ধৃত বছর চব্বিশের যুবক কিষান জয়স্বরা হরিশ নিয়োগী রোডের বাসিন্দা। সম্প্রতি বিজ্ঞাপনের ধাঁচে ফেসবুকে  আগ্নেয়াস্ত্র বিক্রি সংক্রান্ত একটি পোস্ট করে সে। সেই খবর পায় পুলিশ। এরপরই পুলিশ তল্লাশি অভিযান চালায়। অভিযুক্তকে গ্রেপ্তার করে মানিকতলা থানার পুলিশ। তার কাছ থেকে কার্তুজ এবং এইট এম এম পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে। তবে অভিযুক্তের দাবি, তার ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছিল। তার কাছে আগ্নেয়াস্ত্র কীভাবে এল, সে বিষয়ে ওই যুবকের বয়ানে রয়েছে অসংগতি।

[আরও পড়ুন: নিউটাউনে Porn ছবি শুটিং কাণ্ডে গ্রেপ্তার আরও এক, গড়ফার স্টুডিওয় হানা পুলিশের

মনে করা হচ্ছে, ওই যুবক হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে আগ্নেয়াস্ত্র (Firearms) বিক্রির ছক কষেছিল। তার সঙ্গে আরও অনেকেই জড়িত বলেও মনে করা হচ্ছে। যুবককে জেরা করে তার সহযোগীর খোঁজে উত্তর ২৪ পরগনার ভাটপাড়াতে হানা দেয় পুলিশ। সোশ্যাল মিডিয়ায় সরাসরি বিজ্ঞাপন দিয়ে অস্ত্র বিক্রির চেষ্টা যথেষ্ট অভিনব বলেই মনে করছেন তদন্তকারীরা। এর আগে ওই যুবক এভাবে কাউকে আগ্নেয়াস্ত্র বিক্রি করেছে নাকি এই প্রথম সে বিক্রির চেষ্টা করছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: মাদক চক্রের কিং পিন বছর পঁচিশের তরুণী, কলকাতা থেকে উদ্ধর ২০ কেজি গাঁজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×