BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কলকাতায় ফের ভুয়ো করোনা পরীক্ষা চক্রের রমরমা, গ্রেপ্তার যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: August 4, 2020 7:37 pm|    Updated: August 4, 2020 10:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার কলকাতার এক যুবক। অভিযোগ, একটি বেসরকারি হাসপাতালের নাম করে শহরের বিভিন্ন ব্যক্তির লালারস সংগ্রহ করেছিল ওই যুবক। বিনিময়ে মোটা টাকাও হাতিয়েছে। এই যুবকের সঙ্গে আর কাদের যোগ রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই সৌমিত্র চৌধুরী নামে ওই যুবক একটি হাসপাতালের নাম করে শহর কলকাতার বিভিন্নজনের লালারস সংগ্রহ করছিল। সেই খবর পৌঁছে যায় হাসপাতালে। এরপর তাঁরাই বিষয়টি জানায় পুলিশে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের সন্ধানে নামেন তদন্তকারীরা। বেশ কয়েকজন প্রতারিতের সঙ্গে কথা বলে একটি মোবাইল নম্বর পায় পূ্র্ব যাদবপুর থানার পুলিশ। সেই নম্বরের সুত্র ধরে হদিশ মেলে সৌমিত্রর। জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপের মাধ্যমেই সকলের সঙ্গে যোগাযোগ করত নামে ওই যুবক। হাসপাতালের কর্মী পরিচয় দিয়ে প্রায় ৩০০ জনের থেকে লালারস ও টাকা নিয়েছিল সে।

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘জয় শ্রীরাম’ স্লোগান ঘাটালের তৃণমূল বিধায়কের, দলবদলের ইঙ্গিত? তুঙ্গে জল্পনা]

পুলিশ দাবি, অভিযুক্তকে জেরায় স্বীকার করেছে যে, প্রতিজনের পরীক্ষার জন্য ৩,৬০০ টাকা নিত সে। কিন্তু কেন এই ব্যবসা? এর পিছনে জড়িয়ে আর কে কে? এহেন একাধিক প্রশ্নের উত্তর এখনও অধরা। প্রসঙ্গত, এর আগেও করোনা পরীক্ষার নামে জালিয়াতির ঘটনায় নাম জড়িয়েছিল বিভিন্ন জনের। পুলিশের জালে ধরাও পড়েছে তাঁরা। কিন্তু তা সত্ত্বেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেই চলেছে।

[আরও পড়ুন: জাতীয় শিক্ষানীতির প্রতিবাদে কেন্দ্রের উপর চাপ বাড়াচ্ছে SFI, প্রধানমন্ত্রীকে পাঠানো হবে গণচিঠি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement