Advertisement
Advertisement
Kolkata

বিপুল টাকা নিয়ে উধাও ‘বিজেপি নেত্রীর গাড়িচালক’, আত্মঘাতী প্রতারিত যুবক! গ্রেপ্তার অভিযুক্ত

যদিও ওই যুবক তাঁর গাড়িচালক নেই বলেই দাবি করেছেন বিজেপি নেত্রী।

Youth arrested on charges of inciting suicide in Kolkata

প্রতীকী ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:July 11, 2024 10:45 am
  • Updated:July 11, 2024 10:45 am

অর্ণব আইচ: টাকাপয়সা সংক্রান্ত সমস্যার জেরে যুবককে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ। কয়েকদিন গা ঢাকা দিলেও শেষ রক্ষা হল না। অবশেষে গ্রেপ্তার অভিযুক্ত আশিস চক্রবর্তী। অভিযোগ, নিজেকে বিজেপি নেত্রীর গাড়ি চালক পরিচয় দিয়ে বিভিন্নজনের সঙ্গে প্রতারণা করত ধৃত যুবক।

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, ধৃত আশিস চক্রবর্তী নিজেকে এক বিজেপি নেত্রীর গাড়িচালক বলে পরিচয় দিতেন। অভিযোগ, বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়েছিলেন তিনি। তাঁদের মধ্যেই ছিলেন নারকেলডাঙার বাসিন্দা দীপ সাউ। তাঁর থেকে মোটা টাকা নিয়ে উধাও হয়ে যান অভিযুক্ত। সূত্রের খবর, দীপ তাঁর টাকা ফেরত চাইতেই সমস্যার সূত্রপাত। আশিস ক্রমাগত তাঁকে ভয় দেখাতে শুরু করে বলে অভিযোগ। সময়ের সঙ্গে সঙ্গে গোটা বিষয়টা জটিল আকার নেয়। এক পর্যায়ে ভয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন ওই যুবক। এর পরই তাঁকে আশিসের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবার ও পরিজনেরা। তাঁর প্ররোচনায় দীপ আত্মহত্যা করেছে বলে অভিযোগ তোলের তাঁরা। পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

Advertisement

[আরও পড়ুন: মমতার বিরুদ্ধে মামলা নিয়ে পোস্ট করে মুছে দিল রাজভবন, তুঙ্গে বিতর্ক]

এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে গা ঢাকা দেন আশিস। কিন্তু শেষ রক্ষা হল না। অবশেষে বুধবার রাতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। এ বিষয়ে বিজেপি নেত্রীর দাবি, ধৃত আশিস একটা সময়ে তাঁর গাড়ি চালাতেন। তবে তাঁর বিরুদ্ধে বিভিন্ন লোকের থেকে টাকা নেওয়ার অভিযোগ আসছিল। বিষয়টা বুঝে তাঁকে কাজ থেকে সরিয়ে দেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: তিস্তায় তলিয়ে যাবে না তো ১০ নম্বর জাতীয় সড়ক? লাগাতার ধস-ফাটলে বাড়ছে শঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ