BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকার প্ররোচনাতেই আত্মঘাতী? মাকে ফোন করেই গলায় ফাঁস দিলেন কলকাতার তরুণ

Published by: Sulaya Singha |    Posted: July 6, 2022 12:13 pm|    Updated: July 6, 2022 1:12 pm

Youth committed suicide in South Kolkata | Sangbad Pratidin

ছবি : প্রতীকী

অর্ণব আইচ: আত্মহননের খানিক আগেই মাকে ফোন করেছিলেন। মা বিশ্বাসই করতে পারেননি, ছেলের সঙ্গে শেষবার কথা হচ্ছে তাঁর। প্রাণপণ চেষ্টা করেও বাঁচাতে পারলেন না ছেলেকে। ২২ বছরের সুমন মণ্ডলের আত্মহত্যার ঘটনা সামনে আসতেই এলাকায় ছড়ায় চাঞ্চল্য। প্রেমিকাকেই কাঠগড়ায় তুলছে মৃতের পরিবার।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার (South Kolkata) লেক এলাকায়। পুলিশ জানিয়েছে, গতকাল বিকেলে মাকে ফোন করে লেক গার্ডেন্সের ওই তরুণ জানান, তিনি আর বাঁচতে চান না। মা কিছু বলার আগেই ফোন কেটে দেন সুমন। ছেলের থেকে এমন ফোন পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন মা। মিনিট কুড়ির মধ্যেই ছুটে আসেন বাড়িতে। এসে দেখেন, ছেলে গলায় ফাঁস দিয়ে সিলিং থেকে ঝুলছেন। ছেলের পকেট থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে।

[আরও পড়ুন: সংখ্যালঘুদের কাছে টানতে ‘স্নেহ যাত্রা’, নয়া কর্মসূচি ঘিরে বিজেপির অন্দরে তোড়জোড়]

youth

নিজের মৃত্যুর জন্য অবশ্য কাউকে দায়ী করে যাননি তিনি। কিন্তু তিনি যে মানসিক চাপে রয়েছেন, তার ইঙ্গিত দিয়েছেন সুইসাইড লেটারে। সুমন সম্প্রতি স্নাতক হয়েছিলেন। ছোট একটি চাকরিও পেয়েছিলেন। কাজে যেতে শুরু করেছিলেন সম্প্রতি। কিন্তু পরিবারের অভিযোগ, প্রেমিকার সঙ্গে বেশ কিছুদিন ধরে মনোমালিন্য চলছিল তাঁর। এক বছর ধরে ওই তরুণীর সঙ্গে সুমনের ঘনিষ্ঠতা তৈরি হয়। ছেলের মোবাইল ঘেঁটে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি চ্যাটও খুঁজে পান অভিভাবকরা। পরিবারের অভিযোগ, ওই তরুণীই সুমনকে আত্মহত্যার প্ররোচনা দেন। এই ব্যাপারে কোনও লিখিত অভিযোগ পেলে তার ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: কেন প্রদর্শিত হল ‘কালী’? ভারতীয় দূতাবাসের অভিযোগের পর ক্ষমা চাইল কানাডার মিউজিয়াম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে