BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দুর্ঘটনা মহেশতলায়, সম্প্রীতি উড়ালপুলে বেপরোয়া গতির জেরে ছিটকে পড়ে মৃত্যু যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: January 29, 2022 5:12 pm|    Updated: January 29, 2022 5:55 pm

Youth died after a bike accident on Sampriti Flyover, Maheshtala | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বজবজের মহেশতলায় (Maheshtala) দুর্ঘটনা। মহেশতলার সম্প্রীতি উড়ালপুলের উপর দিয়ে বেপরোয়া গতিতে বাইক চালিয়ে প্রাণ হারালেন এক যুবক। বাইকের আরেক সওয়ারিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ভরতি করা হয় বিদ্যাসাগর হাসপাতালে। পরে তাঁকে এসএসকেএম (SSKM)হাসপাতালে স্থানান্তরিত করা হয়।   

মহেশতলা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুই বন্ধু R15 বাইক নিয়ে দ্রুতগতিতে বজবজের দিক থেকে তারাতলার দিকে সম্প্রীতি ফ্লাইওভারের (Flyover) উপর দিয়ে যাচ্ছিলেন। ডাকঘরের কাছে সম্প্রীতি উড়ালপুলের উপরে থাকা গর্তে মোটর সাইকেলের সামনের চাকাটি পড়ে। তাতে নিয়ন্ত্রণ হারালে চালক ব্রেক কষলে পিছনে বসে থাকা যুবক ফ্লাইওভারের উপর থেকে নিচে পড়ে যান। পাশাপাশি নিজেও ফ্লাইওভারের গার্ডওয়ালে সজোরে ধাক্কা মারে।

[আরও পড়ুন: ‘নো মাস্ক, নো মেট্রো’র প্রচারে নয়া চমক, যাত্রীদের সতর্ক করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও]

ফ্লাইওভারের নিচে পড়ে যাওয়া যুবককে রক্তাক্ত অবস্থায় মহেশতলা থানার পুলিশ বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে। জানা গিয়েছে, ফ্লাইওভারের উপরে থাকা বাইক চালক পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাঁতনের বাসিন্দা সন্তু বেরা। 

[আরও পড়ুন: ভাড়াটের সঙ্গে বিবাদের জের, নিজের বাড়ি ভাঙতে বুলডোজার আনলেন মালিক! পালটা জ্বলল আগুন]

এর আগেও একাধিক দুর্ঘটনার (Accident)সাক্ষী থেকেছে সম্প্রীতি উড়ালপুল।  গত বছরের ২৪ ডিসেম্বর দুপুরে জিঞ্জিরা বাজার-বাটা মোড় সংযোগকারী এই উড়ালপুল ধরে বিয়েবাড়ি যাচ্ছিলেন একবালপুরের বাসিন্দা মহম্মদ ফিরোজ। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নাগমা খাতুন ও তাঁদের সন্তান ফারদিন। উলটোদিক থেকে আসছিল একটি বাস। রামপুর এলাকায় বাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। রাস্তায় ছিটকে পড়েন মহম্মদ ফিরোজ, তাঁর স্ত্রী ও সন্তান। হাসপাতালে নিয়ে যাওয়া হলেই তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই উড়ালপুলের নিরাপত্তা নিয়ে বারবারই প্রশ্ন উঠে গিয়েছে। এদিনের দুর্ঘটনা ফের সেই প্রশ্নই উসকে দিল। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে