১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বর্ষশেষের পার্টিতে মর্মান্তিক দুর্ঘটনা, পর্ণশ্রীতে ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: January 1, 2021 9:36 am|    Updated: January 1, 2021 9:50 am

Youth died after falling from the roof at Behala during the party of New year eve| Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: বর্ষশেষের রাতে আনন্দ করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনার শিকার যুবক। পার্টি চলাকালীন বেহালার পর্ণশ্রীতে (Behala) ছাদ থেকে পড়ে মৃত্যু হল বছর পঁয়ত্রিশের অপু মল্লিক নামে এক যুবকের। পারুই দাস রোডের ঘটনায় ম্লান ইংরাজি নতুন বছরের আনন্দ। তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পর্ণশ্রী থানা এলাকার বাসিন্দা অপু মল্লিক। পারুই দাস রোডে বন্ধুর বাড়িতে বৃহস্পতিবার রাতে বর্ষশেষের পার্টি (New year eve) ছিল। সেখানেই দোতলার ছাদে কয়েকজন বন্ধু মিলে খাওয়াদাওয়া করছিলেন তাঁরা। চলছিল মদ্যপানও। এরপর আচমকাই অপু অসুস্থ বোধ করেন, বমি করতে চান। নিজেই ছাদের ধারের পাঁচিল থেকে মুখ বাড়িয়ে বমি করেন। তারমধ্যেই টাল সামলাতে না পেরে দোতলার ছাদের পাঁচিল ডিঙিয়ে পড়ে যান মাটিতে। মাথায় চোট লাগে তাঁর।

[আরও পড়ুন: বিপদ বাড়িয়েছে করোনার নতুন স্ট্রেন, লন্ডন ফেরত যাত্রীদের বাড়ি গিয়ে পরীক্ষা শুরু পুরসভার]

বন্ধুরা দ্রুত তাঁকে নিয়ে যান নিকটবর্তী হাসপাতালে। সেখানে চিকিৎসাও শুরু হয় অপু মল্লিকের। এর মাঝে আবার চিকিৎসা শুরু হওয়া নিয়ে হাসপাতালের কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অপুর বন্ধুরা। দ্রুতই অবশ্য সব মিটে চিকিৎসা শুরু হয় তাঁর। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি অপু মল্লিককে। মাথার চোট গুরুতর হওয়ায় মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি। আনন্দ করতে যাওয়া ছেলেটা ফিরে এল নিথর হয়ে, ভাবতেই পারছেন না অপুর পরিবারের সদস্যরা। ছেলের মৃত্যুর ধাক্কা সামলেই উঠতে পারছেন না তাঁরা। নতুন বছরের প্রথমদিনই মৃত্যুর মতো শোক আছড়ে পড়েছে পর্ণশ্রীর এই পরিবারে। দুর্ঘটনায় অস্বাভাবিক মৃত্যু হিসেবে ধরে তদন্ত শুরু করেছে পর্ণশ্রী থানার পুলিশ।

[আরও পড়ুন: শাসকদলে ভাঙন, আস্থা প্রমাণে বিধানসভা অধিবেশন ডাকার দাবিতে চিঠি মান্নান-সুজনের]

অন্যদিকে, হালতুর শরৎ পাড়া রোডের এক আবাসন থেকে শুক্রবার সকালে উদ্ধার হয়েছে নদিয়ার এক শিক্ষকের মৃতদেহ। সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে তিন বন্ধুর সঙ্গে খাওয়াদাওয়া করে সুব্রত বিশ্বাস নামে ওই ব্যক্তি নিজের ফ্ল্যাটে ফিরে ঘুমিয়ে পড়েন। সকালে বিছানা থেকে তাঁর নিথর দেহ উদ্ধার হয়।তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে