BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদের আসরে যুবককে বহুতল থেকে ধাক্কা, গ্রেপ্তার বন্ধু ও প্রাক্তন প্রেমিকা

Published by: Paramita Paul |    Posted: December 5, 2019 5:20 pm|    Updated: December 5, 2019 5:20 pm

Youth falls to death from under-construction building at Baguiati

কলহার মুখোপাধ্যায়: ত্রিকোণ প্রেমের জের! বহুতল থেকে বন্ধুকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকা ও তাঁর বন্ধুর বিরুদ্ধে। দু’দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই যুবক। বাগুইআটির কাছে অর্জুনপুরে এই ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে আরজি কর হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, প্রেমিকাকে নিয়ে নির্মীয়মাণ আবাসনে গিয়েছিলেন। সেখানে প্রেমিকার বন্ধুকে ডাকা হয়। এরপর বচসার জেরে ওই যুবককে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। জখম যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় প্রাক্তন প্রেমিকা ও তার বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে। 

জানা গিয়েছে, গত তিন তারিখ রাত ন’টা নাগাদ প্রাক্তন প্রেমিকা তানিয়া মণ্ডলকে নিয়ে প্রশান্ত রায় নামে এক যুবক বাগুইআটি পূর্বপাড়ার একটি নির্মীয়মাণ বহুতল আবাসনের ছাদে উঠে পড়েন। সেখানেই প্রেমিকার বন্ধু দেবাশিস রায়কে ডেকে নিয়ে আসেন প্রেমিকা। এই বহুতলে গানের আসর বসায় তাঁরা। তারপরেই সাড়ে দশটা নাগাদ প্রশান্ত রায় ছাদ থেকে পড়ে যায় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন ঘটনাস্থলে। তাঁরাই ওই রক্তাক্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারা মনে করেছিলেন, মদ্যপ অবস্থায় ছাদ থেকে পড়ে গিয়েছিলেন প্রশান্ত। কিন্তু পরে ওই বহুতলে এক যুবক ও যুবতীর হদিশ মেলে।

[আরও পড়ুন : হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ড থেকে শিক্ষা, এবার মরিচ স্প্রে নিয়ে মেট্রোয় উঠতে পারবেন মহিলারা]

তাঁদের কথায়, “হঠাৎই দেখি বহুতল থেকে নিচে পড়ে যান এক যুবক। মাথা থেকে গলগল করে রক্ত বের হচ্ছে। চারিদিক রক্তে ভেসে যাচ্ছিল। আমরাই সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। পরে দেখি ওই বহুতলে ওর আরও দুই বন্ধুও রয়েছে।” প্রশান্তের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। প্রশান্ত রায় পরিবারের পক্ষ থেকে বাগুইআটি থানায় অভিযোগ করা হয়। তারই ভিত্তিতে তানিয়া মণ্ডল ও দেবাশিস রায়কে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। জানা গিয়েছে, তাদের বারাসাত আদালতে পেশ করা হবে।  

[আরও পড়ুন : আদালতে যাওয়ার পথে ধর্ষিতার গায়ে আগুন, নৃশংস কাণ্ড উন্নাওয়ে]

তবে সেদিন ওই তিনজনের মধ্যে কী নিয়ে বচসা হয়েছিল, তা এখনও জানা যায়নি। দেবাশিস ও তানিয়া কি আদৌ প্রশান্তকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন নাকি তিনি নিজেই টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছিলেন? তা এখনও স্পষ্ট নয়। ধৃতদের জেরা করে সমস্ত প্রশ্নের উত্তার জানার চেষ্টা করছে পুলিশ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে