BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

বিবাহবার্ষিকীর পার্টিতে রহস্যমৃত্যু যুবকের, দমদমের পানশালা থেকে উদ্ধার দেহ

Published by: Sucheta Sengupta |    Posted: December 4, 2021 7:00 pm|    Updated: December 4, 2021 7:05 pm

Youth found dead from a bar at Dum Dum where he went to celebrate Marriage Anniversary party | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহবার্ষিকীর (Marriage Anniversary) দিন বন্ধুবান্ধবদের নিয়ে উদযাপন করতে দমদমের (Dum Dum) এক পানশালায় গিয়েছিলেন পূর্ব সিঁথির যুবক। সেখানেই যে জীবনে দাঁড়ি নেমে আসবে, তা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি কেউ। অথচ ঘটনাচক্রে হল সেটাই। পানশালার শৌচালয় থেকে পড়ে মৃত্যু হল যুবকের। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রীতেশ জয়সওয়াল। যদিও কীভাবে তাঁর মৃত্যু হল, তা নিয়ে সংশয় রয়েছে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। সেই রিপোর্টের হাতে পেলেই মৃত্যুর আসল কারণ স্পষ্ট হবে। বিবাহবার্ষিকীর দিনই এমন মর্মান্তিক ঘটনায় ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী, গোটা পরিবার।

শুক্রবার বিবাহবার্ষিকীর পার্টির জন্য দমদমের একটি পানশালায় (Bar) গিয়েছিলেন সিঁথির যুবক রীতেশ। সঙ্গে বন্ধুবান্ধবরাও ছিলেন। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, সন্ধে থেকে প্রায় রাত ১১টা পর্যন্ত পানাহার চলে। সবাই মিলে হইহুল্লোড়ে মেতে উঠেছিলেন। এরপর রীতেশ শৌচালয়ে (Toilet) যান। কিন্তু দীর্ঘক্ষণ সেখান থেকে বেরননি। তাতেই সন্দেহ হয় বন্ধুদের। শৌচালয়ের দরজা ধাক্কা দিয়ে তাঁরা দেখেন, রীতেশ সেখানে নেই। তাতে আতঙ্ক আরও বাড়ে।

[আরও পড়ুন: বাড়িতেই মধুচক্রের আসর, মদ-মাদকের ফোয়ারা, গ্রামবাসীদের তৎপরতায় পুলিশের জালে ৬]

এরপর পানশালার কর্মীদের খবর দেন বন্ধুরা। সবাই মিলে খুঁজতে খুঁজতে নিচে নেমে দেখেন, শৌচালয় বরাবর নিচের জমিতে মুখ থুবড়ে পড়ে রয়েছেন রীতেশ। কিন্তু কীভাবে এখানে এলেন তিনি? পুলিশের প্রাথমিক অনুমান, শৌচালয়ের জানলাটি (Window) খোলা ছিল। হয় টাল সামলাতে না পেরে সেখান দিয়ে গলে নিচে পড়ে গিয়েছেন রীতেশ। আর নয়তো তিনি ওই জানলা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পানশালার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সংগ্রহ করে খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে পানশালার কর্মীদেরও।  মৃত রীতেশের বন্ধুদেরও বয়ান রেকর্ড করা হয়েছে। 

[আরও পড়ুন: KMC Election: পুরভোটে অশান্তির একটি অভিযোগ পেলেই কড়া ব্যবস্থা, প্রার্থীদের সঙ্গে বৈঠকে বার্তা অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে