BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নববিবাহিত শ্যালকের ঘর থেকেই চুরি ৮ লক্ষ টাকার গয়না, চোর বাড়ির জামাই

Published by: Sayani Sen |    Posted: January 25, 2021 10:37 pm|    Updated: January 25, 2021 10:37 pm

An Images

অর্ণব আইচ: আলমারির ভিতর থেকে নবদম্পতির বিয়ের যাবতীয় গয়না চুরি। বাড়ির লোকের মাথায় হাত।
কিন্তু চুরির তদন্তের কিনারা করতে গিয়ে আঁতকে উঠল যে পুলিশও। চোর যে বাড়ির জামাই। পার্থসারথী ঘোষ নামে ওই জামাইকে পূর্ব কলকাতার বেলেঘাটা (Beleghata) থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

বেহালার (Behala) রায়বাহাদুর রায় রোডে অভিযোগকারীর মেয়ের শ্বশুরবাড়িতে হানা দিয়ে পুলিশ পুরো আট লাখ টাকার গয়না উদ্ধার করে। পেশায় উদ্যানতত্ত্ববিদ পার্থসারথী একটি নার্সারির মালিক। কিন্তু লকডাউনের পর থেকে তাঁর ব্যবসা ভাল যাচ্ছিল না। তার উপর একসঙ্গে শ্যালকের এত গয়না দেখে লোভ সামলাতে পারেননি জামাই। পুলিশ জানিয়েছে, গত ১৭ জানুয়ারি ওই দম্পতির বিয়ে হয়। বিয়ের যাবতীয় গয়না বেলেঘাটার সুরেন সরকার রোডে দম্পতির ফ্ল্যাটের শোওয়ার ঘরে আলমারিতে রাখা হয়। কিন্তু ১৯ জানুয়ারি নবদম্পতি দেখেন, আলমারি থেকে উধাও পুরো গয়না। বাড়িতে শোরগোল পড়ে যায়।

[আরও পড়ুন: রিকশা চালককে জেরা করেই মিলল তথ্য, ২৪ ঘণ্টার মধ্যেই কালীঘাটে পোড়া নোট কাণ্ডের রহস্যভেদ]

এই ব্যাপারে পাত্রের বাবা বেলেঘাটা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের সন্দেহ হয়, বাড়ির কেউ চুরি করেছেন। সেইমতো প্রত্যেককে জেরা শুরু হয়। কারা ওই ঘরে গিয়েছিলেন, সেই সূত্র ধরেই পুলিশ তদন্ত করতে শুরু করে। সন্দেহের তির গিয়ে পড়ে বাড়ির বড় জামাই পার্থসারথীর উপর। টানা জেরার মুখে ভেঙে পড়েন তিনি। পুলিশ (Police) জানতে পারে যে, বাড়ির জামাই সুযোগ বুঝে শ্যালকের ঘরে ঢুকে আলমারির চাবি চুরি করেন। এরপর পুরো গয়না হাতিয়ে নিয়ে বেহালায় নিজের বাড়িতে গিয়ে লুকিয়ে রাখেন। ধৃত ব্যক্তিকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মুম্বই, দিল্লি, রাজস্থানে ধারাবাহিক বিস্ফোরণের ছক কষেছিল লস্কর জঙ্গিরা, আদালতে দাবি NIA’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement