BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

স্মার্টফোনের ব্যাটারি লো? পকেটে রাখুন শক্তিশালী এই পাওয়ার ব্যাংকটি

Published by: Sulaya Singha |    Posted: September 26, 2018 8:42 pm|    Updated: September 26, 2018 8:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন ছাড়া এখন জীবনের এক মুহূর্ত ভাবা দায়। টেলিকম সংস্থাগুলির সৌজন্য এখন অল্প খরচেই ঘণ্টার পর ঘণ্টা ফোনে কথা বলা যায়। ইন্টারনেট সার্ফিং তো রয়েইছে। সুতরাং মোবাইলের ব্যাটারিকে দিনভর বেশ ভালই পরিশ্রম করতে হয়। ফলে তার খিদেও বাড়ে। আর সেই কারণেই চার্জও দিতে হয় মাঝেমধ্যেই। তাই সঙ্গে পাওয়ার ব্যাংক রাখাটা মাস্ট হয়ে দাঁড়িয়েছে। কিন্তু যে সে একখানা পাওয়ার ব্যাংক কিনে ফেললেই তো হল না। তার নিজের ব্যাটারিও হতে হবে শক্তিশালী। তবেই আখেরে লাভ। ভাবছেন কোন পাওয়ার ব্যাংকটি কিনলে উপকৃত হবেন? এই প্রতিবেদনে রইল সন্ধান।

[তিনটি রিয়ার ক্যামেরা নিয়ে হাজির Samsung Galaxy A7 (2018)]

অ্যামব্রেন কোম্পানি বাজারে এনেছে একটি নতুন পাওয়ার ব্যাংক। ১০ হাজার এমএএইচ ব্যাটারি যুক্ত এই পাওয়ার ব্যাংকটি কতটা শক্তিশালী, তা আন্দাজ করতে খুব একটা অসুবিধা হবে না। এর সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল অন্যান্য পাওয়ার ব্যাংকের তুলনায় এটি প্রায় ৫০ শতাংশ দ্রুত মোবাইল চার্জ করতে সক্ষম। এই পাওয়ার ব্যাংকে USB টাইপ-সি পোর্ট রয়েছে। যার মাধ্যমে মোবাইলেও যেমন চার্জ করা যায়, তেমনই ব্যাংকটিও চার্জ করা যাবে। এছাড়াও থাকছে ডুয়াল USB পোর্ট। যার মধ্যে একটি মাইক্রো-ইউএসবি। অত্যন্ত দ্রুত চার্জ হওয়ায় আপনার মোবাইলটি কিছুক্ষণের জন্য চার্জ করলেও আর তা বন্ধ হওয়ার কোনও সম্ভাবনা থাকে না। প্রায় সব ধরনের ফিচার ফোন এবং স্মার্টফোনই চার্জ করা যাবে এই অ্যামব্রেন পাওয়ার ব্যাংকের সাহায্যে।

[এবার ইনস্টাগ্রামেও শেয়ার করতে পারবেন অন্যের পোস্ট!]

শুধু তাই নয় চার্জিং এবং ডিসচার্জিং চিপ থাকায় অতিরিক্ত চার্জের কোনও সম্ভাবনাও থাকছে না। ওভার ডিসচার্জ, ওভার ভোল্টেজ, কারেন্ট লিকেজ, শর্ট সার্কিট এবং ওভার পাওয়ার প্রোটেকশন সিস্টেম পাওয়ার ব্যাংকটিকে করে তুলেছে অত্যাধুনিক। সেই সঙ্গে এর রাবারাইজড ফিনিশ একে দেখতে আরও আকর্ষণীয় করে তুলেছে। দাম? আপনার নাগালের মধ্যেই। মাত্র ২৪৯৯ টাকা দিলেই হাতে পাবেন নয়া পাওয়ার ব্যাংক। সামনেই পুজো। ছবি, ভিডিও তোলা থেকে গুগল সার্চ- সবকিছুর পরিমাণই বাড়বে। তাই পুজো পরিক্রমায় অ্যামব্রেন পাওয়ার ব্যাংককে সঙ্গী করে নিতেই পারেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement